বৃত্তি পেলেন ইউল্যাবের কৃতি শিক্ষার্থীরা

বিভিন্ন সেমিস্টারে সেরা ফলাফলের ভিত্তিতে শিক্ষার্থীদের বিভিন্ন ক্যাটাগরিতে বৃত্তি দিয়েছে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 August 2018, 02:40 PM
Updated : 13 August 2018, 02:40 PM

সোমবার বেসরকারি বিশ্ববিদ্যালয়টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে শিক্ষার্থীদের ‘ভাইস চ্যান্সেলর অনার্স লিস্ট স্কলারশিপ’, ‘ডিন অনার্স লিস্ট স্কলারশিপ’ ও ‘নেইমড অনার্স লিস্ট স্কলারশিপ’ দেওয়ার কথা জানানো হয়।

ধানমন্ডিতে ইউল্যাব মিলনায়তনে ভাইস চ্যান্সেলর অনার্স লিস্ট স্কলারশিপ পাওয়া শিক্ষার্থীদের হাতে সার্টিফিকেট ও ক্রেস্ট তুলে দেন দৈনিক ইত্তেফাকের সম্পাদক তাসমিমা হোসেন।

ইউল্যাবের উপাচার্য অধ্যাপক ড এইচ এম জহিরুল হক  সার্টিফিকেট ও ক্রেস্ট তুলে দেন ডিন অনার্স লিস্ট স্কলারশিপ প্রাপ্ত শিক্ষার্থীদের হাতে।

সবশেষে অনুষ্ঠানে প্রধান অতিথি তাসমিমা হোসেন ও ইউল্যাব উপাচার্য অধ্যাপক জহিরুল ‘নেইমড লিস্ট স্কলারশিপ’ পাওয়া শিক্ষার্থীদের সার্টিফিকেট ও ক্রেস্ট তুলে দেন।

বিশ্ববিদ্যালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ভাইস চ্যান্সেলর ও ডিন অনার্স লিস্ট স্কলারশিপ বৃত্তিপ্রাপ্তরা বিনামূল্যে পরবর্তী সিমেস্টারে পড়ার সুযোগ পাবেন। আর নেইমড অনার্স লিস্ট স্কলারশিপ বৃত্তিপ্রাপ্তরা বিনামূল্যে পড়ার সুযোগের পাশাপাশি বৃত্তিও পাবেন।

ইউল্যাবের বোর্ড অব ট্রাস্টিজের বিশেষ উপদেষ্টা অধ্যাপক ইমরান রহমান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন।

অন্যদের মধ্যে জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম, ইউল্যাবের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য তাহেরা হক, ইউল্যাব কোষাধ্যক্ষ মিলন কুমার ভট্টাচার্য্য, ইউল্যাব রেজিস্ট্রার অধ্যাপক আখতার আহমেদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।