কেএসআরএমের অষ্টম গলফ টুর্নামেন্ট সমাপ্ত

টুর্নামেন্টের এবারের আসরে ১৭০ জন গলফার অংশ নেন

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2022, 02:27 PM
Updated : 4 Dec 2022, 02:27 PM

দেশের অন্যতম ইস্পাত শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম-এর আয়োজনে চট্টগ্রামের ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে মোট ১৭০ জন গলফারের অংশগ্রহণে অষ্টম গলফ টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে।

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে কেএসআরএম জানায়, গত ২ ডিসেম্বর ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট ও ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মিজানুর রহমান শামীম এই টুর্নামেন্ট উদ্বোধন করেন। আজ টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত হয়েছে।

আঞ্চলিক পর্যায়ের এসব গলফ টুর্নামেন্ট জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এই আশা প্রকাশ করে মেজর জেনারেল মিজানুর বলেন, “প্রতিবছর আমরা কেএসআরএমের সহযোগিতায় এ টুর্নামেন্টের আয়োজন করে থাকি যা অত্যন্ত আনন্দের ও দ্বিপক্ষীয় সম্পর্কের ধারাবাহিকতা। আমরা আশা করছি, কেএসআরএমের সঙ্গে আমাদের ধারাবাহিক এ সম্পর্ক আগামীতেও অব্যাহত থাকবে।”

কেএসআরএমের বিজনেস রিচার্স অ্যান্ড ডেভেলপমেন্ট উইংয়ের মহাব্যবস্থাপক কর্নেল (অব.) মো. আশফাকুল ইসলাম বলেন, “এই টুর্নামেন্ট আমাদের পারস্পরিক সম্পর্কের অংশ। অতীতের মতো ভবিষ্যতেও গলফ টুর্নামেন্টে আমাদের সহযোগিতা থাকবে।”

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কেএসআরএমের জ্যেষ্ঠ মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) মো. জসিম উদ্দিন, মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) সৈয়দ নজরুল আলম, মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম ও ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাব ভাইস প্রেসিডেন্ট (এডমিন অ্যান্ড ফিন্যান্স) ব্রিগেডিয়ার জেনারেল কাজী ইফতেখারুল আলম, জ্যেষ্ঠ ব্যবস্থাপক (ব্রান্ড) শাহেদ পারভেজ, উপব্যবস্থাপক মনিরুজ্জামান রিয়াদ, সহকারী ব্যবস্থাপক ডেনিয়েল দেওয়ান প্রমুখ। গলফ টুর্নামেন্টে বিজয়ীদের পুরস্কার বিতরণ ও র‍্যাফেল ড্রয়ের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয়।