আসছে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ‘মায়া’

‘মায়া’ ব্রান্ডের অধীনে প্রাথমিকভাবে দু’টি নতুন পণ্য বাজারে আসছে

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2023, 03:37 PM
Updated : 22 Jan 2023, 03:37 PM

মানুষের ব্যতিক্রমী চাহিদা বিবেচনায় স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড বাজারে আনছে ন্যাচারাল হারবাল ব্র্যান্ড ‘মায়া’। 

রোববার স্কয়ার টয়লেট্রিজের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, “গতকাল কক্সবাজারের হোটেল সী প্যালেসে আয়োজিত টয়লেট্রিজ লিমিটেড-এর ‘বার্ষিক বিক্রয় সম্মেলন-২০২৩’ এ এই ঘোষণা দেয়া হয়। 

“‘মায়া’ ব্রান্ডের অধীনে প্রাথমিকভাবে দু’টি নতুন পণ্য বাজারে আসছে। যার একটি আফ্রিকার মেরুলা ফল থেকে তৈরি ‘মায়া ট্রু হার্বস মেরুলা অয়েল’; যা ত্বক আর্দ্র রাখবে, বলিরেখা দূর করবে, তারুণ্য ফিরিয়ে আনবে এবং চুলকে কোমল-সিল্কি করবে। 

“অন্য পণ্যটি হল ‘মায়া অল নেচারাল হেয়ার এন্ড স্ক্যাল্প অয়েল’। সঠিক কার্যকারিতার জন্য এতে আছে রুট অ্যাপ্লিকেটর; যা তেলকে চুলের গোড়ায় সরাসরি পৌঁছে দেয় ও নতুন চুল গজাতে সাহায্য করে।” 

ভোক্তাদের সুস্থ ও সুন্দর জীবনযাত্রা উপহার দেয়ার লক্ষ্যে ‘সুস্থ জীবনে সুন্দর থাকুন’ প্রতিজ্ঞা সামনে রেখে অনুষ্ঠিত এই সম্মেলনের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী। 

সম্মেলনে তিনি সুষ্ঠু বিক্রয় মনিটরিংয়ের মাধ্যমে বিক্রয় নেটওয়ার্ক আরও দৃঢ় করা এবং নতুন নতুন পণ্যকে সঠিক দোকানে তুলে দিয়ে দ্রুত ভোক্তাদের কাছে পৌঁছে দেওয়ার বিষয়ে গুরুত্ব দেন। 

পণ্য ও বাজারজাতকরণের সব ক্ষেত্রে মান নিশ্চিত করে প্রতিষ্ঠানটিকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে সবার অবদানের জন্যও বিশেষ ধন্যবাদ প্রদান করেন। সম্মেলন শেষে তিনি বছরের সেরা বিক্রয়কর্মীদের হাতে পুরস্কার তুলে দেন। 

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কোম্পানির হেড অব অপারেশনস মালিক মোহাম্মদ সাঈদ, পরিচালক (অর্থ ও হিসাব) মো. গোলাম কিবরিয়া, বিক্রয় ও ট্রেড মার্কেটিং বিভাগের প্রধান আব্দুল কারিম ও বিপণন বিভাগের প্রধান ড. জেসমিন জামানসহ অন্যান্যরা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক