বিকাশে সর্বোচ্চ পেমেন্টে আর্জেন্টিনায় গিয়ে খেলা দেখার সুযোগ

তিন সপ্তাহের এই ক্যাম্পেইনে বিজীয়দের বিমান টিকেট ও হোটেল খরচ বিকাশের পক্ষ থেকে বহন করা হবে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 June 2023, 01:00 PM
Updated : 8 June 2023, 01:00 PM

ঈদ কেনাকাটায় বিকাশের মাধ্যমে সর্বোচ্চ পেমেন্ট করলেই আর্জেন্টিনায় গিয়ে দেশটির ফুটবল তারকাদের খেলা দেখার সুযোগ পাবেন ২১ জন।

৮ জুন থেকে ২৮ জুন পর্যন্ত চলা ক্যাম্পেইনে বিজয়ীদের বিমান টিকেট, হোটেলে অ্যাকোমোডেশন বিকাশের পক্ষ থেকে বহন করা হবে। খেলার তারিখ, প্রতিপক্ষ, ভেন্যুসহ বিস্তারিত তথ্যও জানিয়ে দেওয়া হবে।

বৃহস্পতিবার বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) সঙ্গে বিকাশের পার্টনারশিপের আওতায় ধারাবাহিক কার্যক্রমের প্রথম উদ্যোগ এটি। বাংলাদেশের ভক্ত-অনুরাগীদেরকে আর্জেন্টাইন তারকাদের খেলা সরাসরি স্টেডিয়ামে বসে দেখার সুযোগ করে দিতে এমন উদ্যোগ নেওয়া হয়েছে।

কিউআর কোড স্ক্যান, ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল এবং পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে বিকাশ পেমেন্ট করা যাবে। ক্যাম্পেইন চলাকালে একজন গ্রাহক একবারই বিজয়ী হতে পারবেন। প্রতি সপ্তাহে সাতজন করে এই সুযোগ পাবেন।

বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী বলেন, “বাংলাদেশের মানুষ সবসময় ফুটবল পাগল। মারাদোনা থেকে মেসি-আর্জেন্টিনা দলের প্রতি বাংলাদেশিরা তাদের অকুণ্ঠ ভালোবাসা দেখিয়ে আসছে বরাবর। ফুটবলের প্রতি মানুষের এই ভালোবাসাকে সম্মান জানিয়েই এ উদ্যোগ নিয়েছে বিকাশ। বিশ্বজয়ীদের খেলা তাদের মাঠে বসে দেখার এই সুযোগ সবাই আনন্দের সঙ্গে নেবেন বলেই আমরা আশা রাখি।”

এই ক্যাম্পেইনে আর্জেন্টিনায় গিয়ে খেলা দেখার সুযোগ ছাড়াও থাকছে প্রতি ঘণ্টায় ক্যাশব্যাক পাওয়ার সুযোগ। ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত প্রতি ঘণ্টায় সর্বোচ্চ পেমেন্টকারী পাবেন ১ হাজার টাকা ক্যাশব্যাক।