হাসেম ফুডসে আগুনে পোড়া লাশ নিলেন স্বজনরা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহতদের ডিএনএ পরীক্ষার পর ২৪ জনের লাশ বুঝিয়ে দেওয়া হয়েছে পরিবারের কাছে। প্রায় এক মাস পর বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে উপস্থিত স্বজনদের কাছে লাশ হস্তান্তর করে সিআইডি।
  • নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত নাজমা বেগমের লাশ নিতে বুধবার ঢাকা মেডিকেল কলেজ মর্গে এসে কান্নায় ভেঙে পড়েন তার বোন মমতাজ বেগম।

    নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত নাজমা বেগমের লাশ নিতে বুধবার ঢাকা মেডিকেল কলেজ মর্গে এসে কান্নায় ভেঙে পড়েন তার বোন মমতাজ বেগম।

  • ভাইয়ের স্ত্রীর লাশ নিতে বুধবার ঢাকা মেডিকেল কলেজ মর্গে ফারুকি। নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুডস কারখানার চার তলায় ললিপপ সেকশনে কাজ করতেন তার ভাইয়ের স্ত্রী জাহানারা বেগম।

    ভাইয়ের স্ত্রীর লাশ নিতে বুধবার ঢাকা মেডিকেল কলেজ মর্গে ফারুকি। নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুডস কারখানার চার তলায় ললিপপ সেকশনে কাজ করতেন তার ভাইয়ের স্ত্রী জাহানারা বেগম।

  • হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত হন ১৮ বছরের রিপন মিয়া। বুধবার ঢাকা মেডিকেল কলেজ মর্গে তার লাশ নিতে এসে কান্নায় ভেঙে পড়েন মা নাজমা বেগম।

    হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত হন ১৮ বছরের রিপন মিয়া। বুধবার ঢাকা মেডিকেল কলেজ মর্গে তার লাশ নিতে এসে কান্নায় ভেঙে পড়েন মা নাজমা বেগম।

  • রূপগঞ্জের হাসেম ফুডস কারখানায় এক মাসের অগ্নিকাণ্ডে নিহতদের লাশ বুধবার ঢাকা মেডিকেল কলেজ মর্গ থেকে স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

    রূপগঞ্জের হাসেম ফুডস কারখানায় এক মাসের অগ্নিকাণ্ডে নিহতদের লাশ বুধবার ঢাকা মেডিকেল কলেজ মর্গ থেকে স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

  • হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহতদের লাশ বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে স্বজনদের কাছে হস্তান্তরের পর অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হয়।

    হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহতদের লাশ বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে স্বজনদের কাছে হস্তান্তরের পর অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হয়।

  • হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত নাঈম ইসলামের লাশ নিচ্ছেন তার বাবা তাহের উদ্দিন। প্রায় এক মাস আগে ওই কারখানায় অগ্নিকাণ্ডে যারা নিহত হন, তাদের লাশ এতটাই পুড়েছিল যে চেনা যাচ্ছিল না। সেজন্য ডিএনএন পরীক্ষা করা হয়।

    হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত নাঈম ইসলামের লাশ নিচ্ছেন তার বাবা তাহের উদ্দিন। প্রায় এক মাস আগে ওই কারখানায় অগ্নিকাণ্ডে যারা নিহত হন, তাদের লাশ এতটাই পুড়েছিল যে চেনা যাচ্ছিল না। সেজন্য ডিএনএন পরীক্ষা করা হয়।

  • হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত নাঈম ইসলামের কফিন নিয়ে বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ মর্গ থেকে বের হচ্ছেন বাবা তাহের উদ্দিন।

    হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত নাঈম ইসলামের কফিন নিয়ে বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ মর্গ থেকে বের হচ্ছেন বাবা তাহের উদ্দিন।

  • হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ফারজানার লাশ নিতে এসে বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজের মর্গে জ্ঞান হারিয়ে ফেলেন তার মা ঝর্না আক্তার।

    হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ফারজানার লাশ নিতে এসে বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজের মর্গে জ্ঞান হারিয়ে ফেলেন তার মা ঝর্না আক্তার।

  • হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ফারজানার মরদেহ নিতে বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে এসে কান্নায় ভেঙে পড়েন মা ঝর্না আক্তার। পরে জ্ঞানও হারিয়ে ফেলেন তিনি।

    হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ফারজানার মরদেহ নিতে বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে এসে কান্নায় ভেঙে পড়েন মা ঝর্না আক্তার। পরে জ্ঞানও হারিয়ে ফেলেন তিনি।

  • ঢাকা মেডিকেল কলেজ মর্গে বুধবার দুপুরে ছবি হাতে ছোট বোনের লাশ নিতে আসেন আরজিনা আক্তার। নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত হন তার বোন তাকিয়া আক্তার।

    ঢাকা মেডিকেল কলেজ মর্গে বুধবার দুপুরে ছবি হাতে ছোট বোনের লাশ নিতে আসেন আরজিনা আক্তার। নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত হন তার বোন তাকিয়া আক্তার।

  • মায়ের লাশ নিতে বুধবার ঢাকা মেডিকেল কলেজের মর্গে এসে কান্নায় ভেঙে পড়েন সুমাইয়া আক্তার। নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত হন তার মা ফিরোজা।

    মায়ের লাশ নিতে বুধবার ঢাকা মেডিকেল কলেজের মর্গে এসে কান্নায় ভেঙে পড়েন সুমাইয়া আক্তার। নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত হন তার মা ফিরোজা।

  • ঢাকা মেডিকেল কলেজ মর্গে বুধবার দুপুরে ভাইয়ের ছেলে মুন্নার লাশ নিতে এসে কান্নায় ভেঙে পড়েন রোকসানা (মাঝে)। নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত হন মু্ন্না।

    ঢাকা মেডিকেল কলেজ মর্গে বুধবার দুপুরে ভাইয়ের ছেলে মুন্নার লাশ নিতে এসে কান্নায় ভেঙে পড়েন রোকসানা (মাঝে)। নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত হন মু্ন্না।

  • ঢাকা মেডিকেল কলেজ মর্গে বুধবার দুপুরে ভাইয়ের ছেলে মুন্নার লাশ নিতে এসে কান্নায় ভেঙে পড়েন ফুপু আনোয়ারা।

    ঢাকা মেডিকেল কলেজ মর্গে বুধবার দুপুরে ভাইয়ের ছেলে মুন্নার লাশ নিতে এসে কান্নায় ভেঙে পড়েন ফুপু আনোয়ারা।

  • লাশ বুঝে পাওয়ার পর অ্যাম্বুলেন্সে কফিন ধরে কান্নায় ভেঙে পড়েন এক স্বজন।

    লাশ বুঝে পাওয়ার পর অ্যাম্বুলেন্সে কফিন ধরে কান্নায় ভেঙে পড়েন এক স্বজন।

  • হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত স্বজনের লাশ নিয়ে অ্যাম্বুলেন্সে যাওয়ার পথে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা।

    হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডে নিহত স্বজনের লাশ নিয়ে অ্যাম্বুলেন্সে যাওয়ার পথে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা।

  • ছেলের লাশ নিতে এসেছিলেন নাজমা বেগম। বুধবার যে ২৪ জনের লাশ বুঝিয়ে দেওয়া হয়, তার মধ্যে ছিল না তার ছেলে হাসনাইনের লাশ। ফলে অশ্রুনয়নে ফিরে যেতে হয় নাজমাকে।

    ছেলের লাশ নিতে এসেছিলেন নাজমা বেগম। বুধবার যে ২৪ জনের লাশ বুঝিয়ে দেওয়া হয়, তার মধ্যে ছিল না তার ছেলে হাসনাইনের লাশ। ফলে অশ্রুনয়নে ফিরে যেতে হয় নাজমাকে।

Print Friendly and PDF