তাজ মঞ্জিলের মালিকের ছেলে-বউ কারাগারে

রাজধানীর কল্যাণপুরে ভাড়াটিয়া জঙ্গিদের তথ্য গোপন ও পুলিশের কাজে বাধা দেওয়ার মামলায় রিমান্ড শেষে তাজ মঞ্জিলের মালিকের বউ ও ছেলেসহ পাঁচজনকে কারাগারে পাঠিয়েছে আদালত।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 August 2016, 01:44 PM
Updated : 10 August 2016, 01:44 PM

এরা হলেন- বাড়ির মালিকের স্ত্রী মমতাজ পারভীন, ছেলে মো. মাজহারুল ইসলাম (৪২) এবং  মো. মাহফুজুল(২৭),  মো. মমিন উদ্দিন (৪৫) ও মো. জাকির হোসেন (৪০)।

মহানগর হাকিম সারাফুজ্জামান আনসারী বুধবার আসামিদের জামিন আবেদন নাকচ করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামিপক্ষের আবেদনের প্রেক্ষাপটে কারা কর্তৃপক্ষকে মমতাজ পারভীনের চিকিৎসার ব্যবস্থা নেওয়ার আদেশ দেন বিচারক।

কল্যাণপুরের ৫ নম্বর সড়কে তাজ মঞ্জিলের পঞ্চম তলায় গত ২৬ জুলাই ভোর রাতে অভিযান চালায় পুলিশ। অভিযানে ৯ সন্দেহভাজন জঙ্গি নিহত হয়। এছাড়া হাসান নামে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয়।

এরপরই ওই ভবনের মালিকের স্ত্রী ও ছেলেসহ এই পাঁচ জনকে আটক করা হয়। প্রথম সবাইকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে পৃথকভাবে দুই দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

এরপর তাজ মঞ্জিলের মালিক পলাতক আতাহার উদ্দিন আহমেদসহ এই পাঁচজনের বিরুদ্ধে ভাড়াটিয়াদের সম্পর্কে তথ্য গোপন ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে মামলা হয়।

এই মামলায় গত ৭ অগাস্ট তাদের রিমান্ডে পাঠায় আদালত। ওই রিমান্ড শেষে বুধবার তাদের আদালতে হাজির করে কারাগারে পাঠানোর আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার  পরিদর্শক (তদন্ত) সাজ্জাদ হোসেন।