মাহিকে 'ঠেকায় কে’?

আবারও আলোচনায় চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে এবার নতুন সিনেমা 'অগ্নি-২' নিয়ে, যার টিজার প্রকাশ করা হয়েছে সম্প্রতি। ঈদে মুক্তি পেতে যাওয়া সিনেমাটিতে মাহি যে ধুন্ধুমার অ্যাকশন উপহার দিতে যাচ্ছেন, তা বলে দিচ্ছে টিজারই।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 June 2015, 12:15 PM
Updated : 27 June 2015, 12:15 PM

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মিত ‘অগ্নি-২’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন মাহি। তার বিপরীতে থাকছেন টালিগঞ্জ তারকা ওম। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশের ইফতেখার চৌধুরী ও টালিগঞ্জের হিমাংশু ধানুকা।

৪২ সেকেন্ডের টিজারে ওমের দেখা পাওয়া যায়নি। তবে মাহির পাশাপাশি আবির্ভূত হয়েছেন সিনেমার প্রধান খলনায়ক ভারতীয় অভিনেতা আশিষ বিদ্যার্থী। অগ্নিরূপী মাহিকে দেখা গেছে আরও বিধ্বংসী রূপে। একের পর এক গুণ্ডাকে কুপোকাৎ করে খলনায়কের আস্তানায় ঢুকতে ঢুকতে অগ্নি হুঙ্কার ছোঁড়েন, “অগ্নি তোকে ধ্বংস করে দেবে, ধ্বংস”।

এর আগে মাহি তার অফিসিয়াল ফেইসবুক পেইজে এক ভিডিও বার্তায় বলেন, “সিনেমাটির জন্য আমি চাইনিজ লুকে সেজেছি।  ‘অগ্নি-২’ সিনেমাতে এমন কিছু ছোট ছোট চমক রয়েছে, যা দেখে আমিই রীতিমতো মুগ্ধ। আল্লাহ সত্যি আমি এগুলো করতে পারি? এত ট্যালেন্ট আমার মধ্যে কোথা থেকে আসল?”

ভিডিও বার্তায় তিনি আরও বলেন, “সিনেমাটি হিট হবে কি না আমি জানি না। ‘অগ্নি-২’ সিনেমাটি একটি টিমওয়ার্কের ফসল। সবকিছু ভালো হলে, ভাগ্য সহায় থাকলে আর সবশেষে দর্শক আমার সঙ্গে থাকলে আমাকে ঠেকায় কে?”

ইতোমধ্যে জাজ মাল্টিমিডিয়া তাদের ইউটিউব চ্যানেলে ‘ম্যাজিক মামণি’, ‘একখান চুমু’, ‘আল্লাহ জানে’ শিরোনামে সিনেমার তিনটি গান প্রকাশ করেছে। ‘ম্যাজিক মামণি’ গানটিতে বার ড্যান্সার রূপে মাহির আবির্ভাব মিশ্র প্রতিক্রিয়ার জন্ম দিয়েছে।  তবে অনলাইনে জনপ্রিয়তা ভালোই পেয়েছে গানটি। প্রতিবেদন লেখা অবধি ৯ লাখ ৬৭ হাজার ৯৫৬ জন ‘ম্যাজিক মামণি’ গানটি দেখেছে। ভারতের স্যাভির সংগীত পরিচালনায় গানটি গেয়েছেন নেহা কাক্কার। অন্যদিকে ‘একখান চুমু’ গানটি ১ লাখ ৯২ হাজার ২৬২ জন, ‘আল্লাহ জানে’ গানটি ৮৫ হাজার ৭০১ জন দেখেছেন ইউটিউবে।

ঈদের সবচেয়ে বড় বাজেটের সিনেমাটি নিয়ে নানা পরিকল্পনা রয়েছে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের।  জাজ মাল্টিমিডিয়া

জানিয়েছে, ১৪ অগাস্ট নয়টি দেশে চারটি ভাষায় মুক্তি পাচ্ছে সিনেমাটি। বাংলাদেশ, ভারতের পর চীন, হংকং, মালয়েশিয়া, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, ইতালি ও যুক্তরাষ্ট্রে প্রদর্শিত হবে ‘অগ্নি-২’। ম্যান্ডারিন ও মালয় ভাষায় সিনেমাটি ডাবিং করা হয়েছে। এছাড়া ইংরেজিতে সাবটাইটেল থাকবে।