সিনেমা ছাড়ছেন মাহি!

হঠাৎ করেই চলচ্চিত্রকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন এ সময়ের ব্যস্ততম চিত্রনায়িকা মাহিয়া মাহি। ইফতেখার চৌধুরী পরিচালিত যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘অগ্নি-২’ই নাকি হতে যাচ্ছে তার ক্যারিয়ারের শেষ সিনেমা! রোববার রাতে খোদ মাহিই গ্লিটজকে এ খবর নিশ্চিত করেছেন।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Feb 2015, 08:50 AM
Updated : 1 Feb 2015, 08:50 AM

‘অগ্নি-২’ সিনেমার শুটিংয়ে যুক্তরাষ্ট্রে অবস্থানরত মাহি ঠিক কোন কারণে এ সিদ্ধান্ত নিয়েছেন তা জানান নি। গ্লিটজের তরফ থেকে এ বিষযে প্রশ্ন করা হলে তিনি এড়িয়ে গেছেন।

মাহিকে চলচ্চিত্রে নিয়ে আসা জাজ মাল্টিমিডিয়াও এ সিদ্ধান্তে বিস্ময় প্রকাশ করেছে। জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী আলিম উল্যাহ খোকন গ্লিটজকে জানালেন, মাহির এই সিদ্ধান্তের ব্যাপারে তারা কিছুই জানেন না।

খোকন বলছেন, “মাহি এ সিদ্ধান্তের কথা আগে আমাদের কিছুই জানায়নি। তার অবসরের বিষয়টি নিয়ে তাকে আমি জিজ্ঞাসা করেছিলাম। সে বলেছে, যুক্তরাষ্ট্র থেকে ফিরে এ ব্যাপারে কথা বলবে।”

খোকনের মতে, মাহি ‘নিছক ছেলেমানুষি’ করেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছে। তিনি আশা করছেন, মাহি এই সিদ্ধান্ত পাল্টাবেন।

"মাহি ফেইসবুকে লিখেছে ‘অগ্নি-২’ তার শেষ সিনেমা। কিন্তু মাহির এখন যে জনপ্রিয়তা, তাতে মাহি চাইলেও চলচ্চিত্রকে বিদায় জানাতে পারবে না। তার ভক্তরা তাকে এত সহজে চলচ্চিত্র ছাড়তে দেবে না।”

এদিকে শুক্রবার মাহিয়া মাহি অভিনীত ‘বিগ ব্রাদার’ সিনেমাটি মুক্তির কথা রয়েছে। সম্প্রতি শেষ করেছেন জাকির হোসেন  রাজুর ‘অনেক দামে কেনা’ সিনেমাটির শুটিং।

ছবি: তানজিল আহমেদ জনি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

ছবি: তানজিল আহমেদ জনি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

গ্লিটজকে দেওয়া এক সাক্ষাৎকারে মাহি জানিয়েছিরেন এ বছর তার প্রযোজনা প্রতিষ্ঠান স্করপিয়নসের ব্যানারে একটি যৌথ প্রযোজনার সিনেমা নির্মিত হবে, যেখানে তিনি প্রধান নায়িকা হিসেবে অভিনয় করবেন।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া মাহিয়া মাহিকে নিয়েই তাদের চলচ্চিত্র যাত্রা শুরু করে। সে বছর মুক্তি পায় তার অভিনীত ‘ভালোবাসার রঙ’ সিনেমাটি। এছাড়া ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘অগ্নি’, ‘দবির সাহেবের সংসার’ ও যৌথ প্রযোজনায় নির্মিত ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ সিনেমাটি দর্শকপ্রিয়তা পেয়েছে।