ব্যালন দ’র শুধু সর্বজনস্বীকৃত ‘ইমেজ’-এর নির্ধারক!
বৃহৎ বৃহৎ করপোরেশনগুলো তার পণ্যের ব্র্যান্ডিংয়ের জন্য স্বাভাবিকভাবেই একজন ‘জনপ্রিয়’ ‘সাধারণ’ ‘খেলোয়াড়’ ইমেজটিকেই চাইবেন। কোনো প্রতিবাদী, কিংবা বিতর্কিত ইমেজ পণ্যের প্রসারের ক্ষেত্রে অন্তরায়। আর ব্যালন দ’র পুরস্কারের মাধ্যমে ‘ফ্রান্স ফুটবল’ ওই ইমেজটাকেই নির্বাচন করে।