ফেইসবুক কার্যালয়ে আত্মহত্যা!

বৃহস্পতিবার ফেইসবুকের প্রধান কার্যালয়ে এক কর্মীর আত্মহত্যার বিষয়ে তদন্ত শুরু করেছে মেনলো পার্ক পুলিশ বিভাগ। বৃহস্পতিবার বিকালে ওই কর্মীর মৃত্যুর খবর নিশ্চিত করেছে ফেইসবুক।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Sept 2019, 08:52 AM
Updated : 20 Sept 2019, 08:52 AM

পুলিশের বরাত দিয়ে মার্কিন সংবাদমাধ্যম সিএনবিসি’র প্রতিবেদনে বলা হয়, এক ব্যক্তি ফেইসবুক ক্যাম্পাসের একটি ভবনের চার তলা থেকে লাফ দিয়েছেন। ঘটনাস্থলেই তিনি মারা গেছেন বলে জানিয়েছে মেনো পার্ক পুলিশ।

পুলিশের পক্ষ থেকে বলা হয়, “মেনলো পার্ক পুলিশ অফিসার্স এবং মেনলো পার্ক ফায়ার প্রোটেকশন ডিসট্রিক্ট কর্মকর্তারা যখন ঘটনাস্থলে পৌঁছান তখন ওই ব্যক্তির কোনো সাড়া পাওয়া যাচ্ছিলো না। অগ্নিনির্বাপক এবং প্যারামেডিকস কর্মীরা চিকিৎসা শুরু করলেও তাকে জাগিয়ে তোলা সম্ভব হয়নি।”

প্রাথমিক তদন্তে এই ঘটনায় কোনো হত্যাকাণ্ডের ইঙ্গিত পাওয়া যায়নি বলেও জানিয়েছে পুলিশ বিভাগ।

বিবৃতিতে ফেইসবুকের এক মুখপাত্র বলেন, “আজ মেনলো পার্ক প্রধান কার্যালয়ে আমাদের এক কর্মী মারা গেছেন, এর জন্য আমরা দুঃখিত।”

“আমরা পুলিশের তদন্তে সহায়তা করছি পাশাপাশি আমাদের কর্মীদেরও পাশে থাকছি। ভুক্তভোগীর পরিবারকে বিষয়টি জানানো হয়েছে। আমাদের কাছে জানানোর মতো আর কোনো তথ্য নেই। আইন প্রয়োগকারী সংস্থার পক্ষ থেকে বাড়তি তথ্য জানতে পারলে আমরা আপডেট দেবো বলে আশা করছি।”