ফিরতে পারে মোটোরলা রেজর

ফোল্ডএবল স্মার্টফোন হিসেবে ফিরতে পারে মোটোরলার জনপ্রিয় ‘রেজর’ হ্যান্ডসেট। এবার এটির দাম হতে পারে ১৫০০ মার্কিন ডলার, প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ওয়াল স্ট্রিট জার্নাল।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Jan 2019, 06:04 PM
Updated : 16 Jan 2019, 06:04 PM

‘আইকনিক’ মোবাইল ডিভাইসগুলোর মধ্যে একটি হলো মোটোরলা রেজর। ধারণা করা হচ্ছে, জনপ্রিয় এই ব্র্যান্ডিংয়ে এবার অর্থ ঢালতে যাচ্ছে মোটোরলার মূল প্রতিষ্ঠান লেনোভো। চলতি বছরের ফেব্রুয়ারির শুরুর দিকেই উন্মোচন করা হতে নতুন রেজর ফোন-- খবর প্রযুক্তি সাইট ভার্জের।

বলা হচ্ছে শুধু মার্কিন যুক্তরাষ্ট্রের ভেরাইজন নেটেওয়ার্কে আনা হবে নতুন এই ফোনটি। ওয়াল স্ট্রিটে জার্নালের তথ্যানুসারে এখনও ডিভাইসটির পরীক্ষা চলছে। আর কোনো বিস্তারিত তথ্য আপাতত অজানাই থাকছে।

ডিভাইসটির কোনো তথ্য না থাকায় এর প্রসেসর, পর্দার মাপ বা অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে এখনও কিছু বলা যাচ্ছে না। আর ডিভাইসটিতে আগের রেজর ফোনের চেহারাই রাখা হবে কিনা তা নিয়েও কৌতুহল থেকে যাচ্ছে।

অবশ্য রেজর ব্র্যান্ডের আওতায় নতুন ডিভাইস আনার চেষ্টা এবারই প্রথম নয়। ২০১১ বা ২০১২ সালের দিকে ভেরাইজনের সঙ্গে চুক্তিতে এই ব্র্যান্ডের আওতায় বেশ কয়েকটি ড্রয়েড রেজর ডিভাইস বাজারে আনে মোটোরলা।

এর আগে নতুন রূপে পুরানো ডিভাইস আনার প্রথা চালু করেছে নোকিয়া। এইচএমডি গ্লোবালের মালিকানায় ফেরানো হয়েছে জনপ্রিয় নোকিয়া ৩৩১০ এবং নোকিয়া ৮১১০।

ওয়াল স্ট্রিট জার্নালের প্রতিবেদনে বলা হয়, দুই লাখের বেশি নতুন রেজর ফোন আনার পরিকল্পনা রয়েছে লেনোভোর। এর প্রতিটি ডিভাইসের মূল্য হতে পারে ১৫০০ ডলার।