রেজর

প্রথমবারের মতো ১৬ ইঞ্চির ল্যাপটপে এল ২৪০ হার্টজ ওলেড ডিসপ্লে
আগামী সপ্তাহে ‘সিইএস ২০২৪’-এ আনুষ্ঠানিকভাবে মুক্তির জন্য অপেক্ষায় থাকা ‘রেজর ব্লেড ১৬’ নামের এ ল্যাপটপে রয়েছে বিশ্বের প্রথম ১৬ ইঞ্চি ২৪০ হার্টজের ওলেড প্যানেল।
বোতাম চাপলেই আকারে বাড়ে মটোরোলা ফোনের পর্দা
পর্দা ৫ইঞ্চি থাকা অবস্থায় ডিভাইসটির আকার আইফোন ১৩ মিনির চেয়েও ছোট। আর ৬.৫ ইঞ্চি অবস্থায় এর আকার গিয়ে দাঁড়ায় আইফোন ১৪ প্রো ম্যাক্সের কাছাকাছি।
এক্সবক্স, প্লেস্টেশনের জন্য রেজরের ‘শব্দ নিরোধি’ ইয়ারবাডস
কনসোল ও অন্যান্য প্ল্যাটফর্মের জন্য তারবিহীন গেইমিং ইয়ারবাডস বাজারে আসা সর্বশেষ ট্রেন্ড। হাইপারএক্স ও লজিটেকের মতো ব্র্যান্ডও তাদের নতুন মডেল এনেছে ২০২২ সালে।
তৃতীয় প্রজন্মের ফোল্ডএবল ‘রেজর’ নিয়ে কাজ করছে মটোরোলা
ফোল্ডএবল ‘রেজর’ স্মার্টফোনের নতুন সংস্করণ নিয়ে কাজ করছে স্মার্টফোন নির্মাতা মটোরোলা– কোনো গুজব নয়, এই তথ্য মিলেছে চীনের শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান লেনোভোর মহাব্যবস্থাপক চেন জিন-এর কাছ ...
সিইএস ’২১: ‘সবচেয়ে স্মার্ট’ মাস্ক দেখালো রেজর
করোনাভাইরাস পরিস্থিতিতে অন্যতম গুরুত্বপূর্ণ সতর্কতা হলো মাস্ক ব্যবহার করা। কিন্তু মাস্ক পরে থাকলে অনেক সময়ই নিজের কথা অন্যকে বুঝাতে সমস্যা হয়। এ সমস্যার হাত থেকে মানুষকে মুক্তি দিতে এগিয়ে এসেছে গেইমিং ...
বিলম্বিত মোটোরলার ফোল্ডএবল রেজর
প্রত্যাশার চেয়ে গ্রাহকের চাহিদা বেশি হওয়ায় ফোল্ডএবল রেজর স্মার্টফোনের প্রি-অর্ডার এবং বিক্রির তারিখ পিছিয়েছে মোটোরলা। এর আগে বিলম্বিত হয়েছে স্যামসাং এবং হুয়াওয়ের ফোল্ডএবল স্মার্টফোনও।
ফোল্ডএবল ‘ফ্লিপ’ ফোন আনলো মোটোরলা
ফোল্ডএবল স্মার্টফোনের রূপে আইকনিক ফ্লিপ ফোন ফিরিয়েছে লেনোভো মালিকানাধীন মোটোরলা। বুধবার ১৫০০ মার্কিন ডলারের ‘মোটো রেজর’ উন্মোচন করেছে প্রতিষ্ঠানটি, যার পর্দা ভাঁজ হবে মাঝ বরাবর।
দেখা মিললো মোটোরলার ফোল্ডএবল-এর
ফোল্ডএবল স্মার্টফোন বানাতে কাজ করছে মোটোরলা। এবার ডিভাইসটির ছবি ফাঁস হয়েছে অনলাইনে।