দেশে এলো গ্যালাক্সি জে২ ফোর-জি

গ্যালাক্সি জে২ ফোর-জি স্মার্টফোন বাংলাদেশের বাজারে এনেছে স্যামসাং। জে২ ফোর-জি মোবাইলটি মূলত আগের স্যামসাং জে২-এর একটি উন্নততর সংস্করণ।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Feb 2018, 02:52 PM
Updated : 19 Feb 2018, 02:52 PM

এই স্মার্টফোনে থাকছে সুপার অ্যামোলেড ডিসপ্লে, আলট্রা পাওয়ার সেভিং মোড এবং ২.২ ক্যামেরা অ্যাপারচার।

স্যামসাং বাংলাদেশ জানিয়েছে, ২০১৫ সালের নভেম্বর থেকে ২০১৭ সালের ডিসেম্বর পর্যন্ত স্যামসাং জে২ মোবাইলটি প্রায় ১০ লাখ ইউনিট আমদানী হয়েছে।

ডুয়াল সিমের এই হ্যান্ডসেটে রয়েছে ৪.৭ ইঞ্চি সুপার অ্যামোলেড কিউএইচডি ডিসপ্লে। এই ডিসপ্লে’র বৈশিষ্ট্য হচ্ছে এটি টিএফটি এলসিডি ডিসপ্লে থেকে হালকা, উজ্জ্বল, ব্যাটারি সাশ্রয়ী এবং অধিক সংবেদনশীল। সুপার অ্যামোলেড কিউএইচডি ডিসপ্লেতে থাকছে ১০০০০০:১ কনট্রাস্ট রেশিও। এ ছাড়াও থাকছে আলট্রা পাওয়ার সেভিং মোড ফিচার এবং কম আলোতে উজ্জ্বল ছবি তোলার জন্য এফ/২.২ অ্যাপারচার সম্পন্ন ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

এই জে২ ফোর-জি স্মার্টফোনটি পাওয়া যাবে দুটি রঙে - গোল্ড এবং ব্ল্যাক। এর দাম নির্ধারণ করা হয়েছে ৯,৯৯০  টাকা। ফেব্রুয়ারি ২০ তারিখ থেকে দেশব্যাপী স্যামসাং-এর সব ব্র্যান্ডশপ এবং অনুমোদিত স্টোরগুলো থেকে জে২ গ্যালাক্সির নতুন ফোর-জি স্মার্টফোনটি পাওয়া যাবে।

বাংলাদেশের স্যামসাং ইলেকট্রনিকস-এর ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন বলেন, "স্যামসাং জে২ ফোর-জি'র মাধ্যমে আমরা গ্রাহকদের তথ্য প্রযুক্তির সম্ভাবনার দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। গ্রাহকরা যাতে সর্বোচ্চ প্রযুক্তি'র অভিজ্ঞতা পেতে পারে, সেই লক্ষ্যে আমরা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি।"