বাংলালিংকের সঙ্গে চুক্তিতে হুয়াওয়ে

স্মার্টফোন নির্মাতা চীনা প্রতিষ্ঠান হুয়াওয়ে’র সঙ্গে চুক্তিতে ‘হুয়াওয়ে ওয়াই৫ ২০১৭’ স্মার্টফোনসহ ক্রেতাদের জন্য বিনামূল্যে ১৫জিবি ইন্টারনেটসহ অফার এনেছে মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Oct 2017, 04:56 PM
Updated : 15 Oct 2017, 04:56 PM

এই অফারে ক্রেতারা ‘হুয়াওয়ে ওয়াই৫ ২০১৭’ স্মার্টফোন ক্রয়ের সঙ্গে বাংলালিংকের ১৫ জিবি ইন্টারনেট পাবেন ১১,৯৯০ টাকায়। ইন্টারনেটের জন্য কোনো মূল্য নেবে না বাংলালিংক। সারা দেশে বাংলালিংক স্টোর ও হুয়াওয়ে ব্র্যান্ড শপে অফারসহ স্মার্টফোনটি পাওয়া যাবে বলে বাংলালিংক-এর পক্ষ থেকে বলা হয়েছে।

৯ অক্টোবর গুলশানে হুয়াওয়ের সিএসআইসি সেন্টারে অফারটি উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের পোর্টফোলিও জ্যেষ্ঠ ব্যবস্থাপক শিবলি সাদিক, বাংলালিংকের ব্যবস্থাপক মো. সাইফুল ইসলাম এবং হুয়াওয়ের ডিভাইস ব্যবসার বিপণন প্রধান মাশরুর হাসান মিম এবং হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) ডিভাইস ব্যবসায় বিপণন ব্যবস্থাপক লি ডং।

হুয়াওয়ে ওয়াই৫ ২০১৭ ডিভাইসটিতে রয়েছে আইপিএস পর্দা, ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, সামনে ৮ মেগাপিক্সলে ও পেছনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা, ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজ। এছাড়া ১.৪ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর রয়েছে এতে।

বাংলালিংকের ডিভাইস বিভাগের প্রধান শাহরিয়ার আহমেদ রিমন বলেন,“একটি অগ্রগামী ডিজিটাল সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে আমরা সব সময় গ্রাহকদের ডিজিটাল জীবনযাত্রার সেরা অভিজ্ঞতা দিতে চাই।”