ইমনের হ্যাটট্রিকে অপরাজিত থেকেই সুপার সিক্সে মোহামেডান

আট জয় ও দুই ড্রয়ে প্রিমিয়ার ডিভিশন হকি লিগের প্রথম পর্ব শেষ করল মোহামেডান।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 April 2024, 01:46 PM
Updated : 3 April 2024, 01:46 PM

দারুণ ছন্দে ছুটে চলা মোহামেডান পেল আরেকটি দাপুটে জয়। দ্বীন ইসলাম ইমনের হ্যাটট্রিকে বাংলাদেশ স্পোর্টিং ক্লাবকে উড়িয়ে প্রিমিয়ার ভিডিশন হকি লিগের সুপার সিক্সে সাদাকালো জার্সিধারীরা উঠল অপরাজিত থেকে।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে বুধবার ৭-২ গোলে জিতেছে মোহামেডান। জয়ী দলের বাকি চার গোলদাতা শফিউল আলম শিশির, শিমুল ইসলাম, আমিরুল ইসলাম ও ফিতরি বিন সারি।

১০ ম্যাচে আট জয় ও দুই ড্রয়ে ২৬ পয়েন্ট নিয়ে লিগের প্রথম পর্ব শেষ করল মোহামেডান। ষষ্ঠ পরাজয়ের তেতো স্বাদ পাওয়া বাংলাদেশ এসসি ৮ পয়েন্ট নিয়ে বিদায় নিল শুরুর ধাপ থেকে।

মোহামেডানের গোল উৎসবের শুরু নবম মিনিটে। মালয়েশিয়ান খেলোয়াড় ফিতরি বিন সারির ফিল্ড গোলে এগিয়ে যায় তারা। ষোড়শ মিনিটে দারুণ হিটে ব্যবধান দ্বিগুণের পাশাপাশি হ্যাটট্রিকের পথে যাত্রা শুরু করেন ইমন। পরের মিনিটেই স্কোরলাইন ৩-০ করেন আমিরুল।

দ্বিতীয় কোয়ার্টারে আরও তিন গোলে ম্যাচের লাগাম মুঠোয় নেয় মোহামেডান। ২৩তম মিনিটে শিমুলের ফিল্ড গোল, ২৫তম মিনিটে শিশির ও ২৯তম মিনিটে ইমনের লক্ষ্যভেদে বাংলাদেশ এসসিকে কোণঠাসা করে ফেলে তারা।

ম্যাচে বাংলাদেশ এসসির জন্য কিছুটা স্বস্তির সময় ছিল তৃতীয় কোয়ার্টার। এ সময়ে আর কোনো গোল হজম না করে সজিব ইসলামের হিটে ব্যবধান কমায় তারা।

চতুর্থ ও শেষ কোয়ার্টারে শুরুতে হ্যাটট্রিক পূরণ করেন ইমন। শেষ দিকে বাংলাদেশ এসসির চিরঞ্জিত ম্যাচের শেষ গোলটি করে হারের ব্যবধান একটু কমান।