ভরাডুবির সেই ম্যাচের টিকেটের অর্থ সমর্থকদের ফেরত দেবে টটেনহ্যাম

সবশেষ নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে বিধ্বস্ত হওয়া ম্যাচের টিকেটের অর্থ সমর্থকদের ফেরত দেবে ইংলিশ দলটি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 April 2023, 09:01 AM
Updated : 26 April 2023, 09:01 AM

নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে সবশেষ ম্যাচটি টটেনহ্যাম হটস্পারের জন্য ছিল দুঃস্বপ্নের চেয়েও ভয়ঙ্কর। একটি-দুটি নয়, ছয় গোল হজম করে ফিরেছিল তারা। দলটির সমর্থকদের মনের অবস্থাও অনুমেয়। হতাশ ক্লাব কর্তৃপক্ষও। তাই সমর্থকদের ওই ম্যাচের টিকেটের অর্থ ফেরত দিচ্ছে। আসছে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচে পাশে থাকার জন্য সমর্থকদের প্রতি আকুতিও জানিয়েছে দলটির খেলোয়াড়রা। 

ইংলিশ প্রিমিয়ার লিগে গত রোববার নিউক্যাসলের মাঠ সেইন্ট জেমস পার্কে প্রথম ২১ মিনিটেই পাঁচ গোল খেয়ে শেষ পর্যন্ত ৬-১ ব্যবধানে বিধ্বস্ত হয় টটেনহ্যাম। ওই হারে তাদের সেরা চারে থেকে চ্যাম্পিয়ন্স লিগে খেলার আশা ফিকে হয়ে গেছে খানিকটা। 

এ মুহূর্তে লিগ টেবিলে চতুর্থ স্থানে থাকা ইউনাইটেডের ৩০ ম্যাচে পয়েন্ট ৫৯। দুই ম্যাচ বেশি খেলা টটেনহ্যাম ৫৩ পয়েন্ট নিয়ে আছে ষষ্ঠ স্থানে। 

ওই ভরাডুরি পর সমর্থকদের রাগ, ক্ষোভ, হতাশা বুঝতে পেরেছে টটেনহ্যাম। তাই মঙ্গলবার সামাজিক যোগাযোগের মাধ্যমে এক বিবৃতি দিয়ে সেইন্ট জেমস পার্কে খেলা দেখতে যাওয়া সমর্থকদের টিকেটের টাকা ফেরত দেওয়ার ঘোষণা দিয়েছে দলটির খেলোয়াড়রা।

“একটা দল হিসেবে আমরা আপনাদের হতাশা, ক্ষোভ বুঝতে পারছি। আমাদের পারফরম্যান্স যথেষ্ট ভালো ছিল না। আমরা জানি, এ ধরণের পরিস্থিতিতে মুখের কথা আপনাদের সান্ত্বনার জন্য যথেষ্ট নয়, কিন্তু বিশ্বাস করুন, এমন হার আমাদেরকেও পীড়া দেয়।” 

“আপনারা পাশে থাকায় আমরা কৃতজ্ঞ, হোম ও অ্যাওয়ে-সব ম্যাচে এবং বিষয়টি মনে রেখেই সেইন্ট জেমস পার্কে যাওয়া সমর্থকদের টিকেটের মূল্য ফেরত দিতে চাই আমরা।” 

বৃহস্পতিবার লিগ ম্যাচে ইউনাইটেডের মুখোমুখি হবে টটেনহ্যাম। গুরুত্বপূর্ণ এই ম্যাচে সমর্থকদের পাশে থাকার অনুরোধও করা হয় ওই বিবৃতিতে। 

“আমরা জানি, রোববার যেটা হয়েছে, তাতে এই টিকেটের মূল্য ফেরতে কিছু বদলাবে না। সবকিছু আবার ঠিকমতো করতে আমরা নিজেদের সবটুকু নিংড়ে দিব এবং বৃহস্পতিবার যখন ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচ শুরু হবে, আবারও আপনাদের সমর্থন আমাদের কাছে সবকিছু। ঐক্যবদ্ধ-এবং একমাত্র ঐক্যবদ্ধ থাকাই পারে সবকিছু এগিয়ে নিতে।”