পিএসজিতেই থাকতে চান নেইমার

ক্লাবের পক্ষ থেকে ভবিষ্যৎ নিয়ে কেউ তার সঙ্গে কথা বলেনি বলে জানিয়েছেন ব্রাজিলিয়ান তারকা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 July 2022, 05:50 PM
Updated : 23 July 2022, 05:50 PM

নেইমারকে বিক্রি করে দেওয়ার কথা ভাবছে পিএসজি- এমন গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই। ব্রাজিলিয়ান তারকা অবশ্য জানিয়ে দিলেন, প্যারিসের দলটিতেই থাকতে চান তিনি। সঙ্গে এটাও স্বীকার করলেন, তার ভবিষ্যতের ব্যাপারে ক্লাবের পরিকল্পনা নিয়ে তিনি অন্ধকারে রয়ে গেছেন।

২০১৭ সালে রেকর্ড ২২ কোটি ইউরোয় বার্সেলোনা থেকে নেইমারকে দলে টানে পিএসজি। গণমাধ্যমের খবর, চুক্তির আরও ৩ বছর বাকি থাকলেও এই গ্রীষ্মের দলবদলে নেইমারকে বিক্রি করে দেওয়ার পরিকল্পনা আছে ক্লাবটির।

প্রাক-মৌসুম প্রস্তুতির জাপান সফরে শনিবার উরাওয়া রেডসকে ৩-০ গোলে হারায় পিএসজি। ম্যাচ শেষে ৩০ বছর বয়সী নেইমার বলেন, ক্লাবের পক্ষ থেকে কেউ তার সঙ্গে ভবিষ্যৎ নিয়ে কোনো কথা বলেননি। তার নিজের ইচ্ছা, লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপের সঙ্গে লিগ ওয়ানের দলটির হয়ে খেলে যাওয়া।

“এখনও আমি এই ক্লাবের সঙ্গেই থাকতে চাই। এখন পর্যন্ত ক্লাব আমাকে কিছু জানায়নি, তাই আমাকে নিয়ে তাদের পরিকল্পনা কী, তা আমি জানি না।”

“আমার নতুন করে কারও কাছে নিজেকে প্রমাণ করার দরকার নেই। আমাকে শুধু নিজের ফুটবলটা খেলতে হবে এবং ফুটবল খেলে সুখী হতে হবে।”

এদিনের ম্যাচে এমবাপের বদলি হিসেবে শেষ ৩০ মিনিট খেলেন নেইমার। তার সঙ্গে একই সময়ে মাউরো ইকার্দির বদলি হিসেবে নামেন মেসি।

নেইমার বলেন, পুরো ফিট অনুভব করছেন তিনি। তবে কোচ ক্রিস্তফ গালতিয়েকে নিয়ে মন্তব্য করতে রাজি হননি। তার মতে, এখনই নতুন কোচকে নিয়ে মন্তব্য করাটা খুব তাড়াতাড়ি হয়ে যায়।

তবে নেইমারকে নিয়ে কথা বলেছেন এই মাসের শুরুতে প্যারিসের দলটির দায়িত্ব নেওয়া গালতিয়ে। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ‘সুখী ও ফিট’ মনে হচ্ছে ৫৫ বছর বয়সী কোচের কাছে।

“দলবদলের সময় শেষ হয়ে গেলে অদূর ভবিষ্যতে কী হবে, আমি জানি না। (গুঞ্জন) একবার বলা হচ্ছে সে চলে যাচ্ছে, আবার বলছি সে থাকছে-এই বিষয়ে নেইমারের সঙ্গে আমি কথা বলিনি। তবে তাকে নিয়ে এবং ক্লাবে তার পরিস্থিতি নিয়ে যা বলা হচ্ছে, সেটা নিয়ে সে মাথা ঘামাচ্ছে বলে মনে হয় না।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক