রিয়াল মাদ্রিদ বা বেনজেমাকে নিয়ে ভাবছি না: লেভানদোভস্কি

বার্সেলোনার হয়ে ভালো খেলাই এই পোলিশ তারকার একমাত্র লক্ষ্য।

স্পোর্টস ডেস্ক
Published : 5 August 2022, 05:35 PM
Updated : 5 August 2022, 05:35 PM

রবের্ত লেভানদোভস্কি বার্সেলোনায় যোগ দেওয়ার পর থেকেই করিম বেনজেমার সঙ্গে তার সম্ভাব্য দ্বৈরথের ছবি আঁকছেন অনেকে। কিন্তু শুরুতেই সেই রোমাঞ্চে যেন জল ঢেলে দিলেন পোলিশ তারকা। বললেন, নির্দিষ্ট কাউকে নিয়ে ভাবছেন না তিনি। কাতালান দলটির হয়ে ভালো খেলাই তার একমাত্র লক্ষ্য।

কাম্প নউয়ে শুক্রবার লেভানদোভস্কিকে নিজেদের খেলোয়াড় হিসেবে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেয় বার্সেলোনা। এদিনই জানানো হয়, ক্লাবটির হয়ে ৯ নম্বর জার্সি পরে খেলবেন তিনি। পরে সংবাদ সম্মেলনে কথা বলেন ৩৩ বছর বয়সী তারকা।

গত মৌসুম বার্সেলোনার একেবারেই ভালো কাটেনি। ট্রফিহীন মৌসুম পার করে তারা। অন্যদিকে, রিয়াল মাদ্রিদ লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগের ‘ডাবল’ এর সঙ্গে ঘরে তোলে স্প্যানিশ সুপার কাপ শিরোপা।

প্রাক-মৌসুমের যুক্তরাষ্ট্র সফরে রিয়ালের বিপক্ষে ১-০ গোলে জেতা ম্যাচ দিয়েই বার্সেলোনার জার্সিতে প্রথম মাঠে নামেন লেভানদোভস্কি। যদিও তেমন কিছু করে দেখাতে পারেননি তিনি।

এই স্ট্রাইকার বললেন, রিয়ালের বিপক্ষে খেলতে তৈরি তিনি। সেই সঙ্গে জানিয়ে দিলেন, শুধু রিয়াল নয়, তার ভাবনায় থাকছে অন্য ক্লাবগুলোও।

“রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলার জন্য সবসময়ই আমি প্রস্তুত। জানি, তাদের বিপক্ষে কীভাবে খেলতে হয়। গত মৌসুমটা তাদের জন্য খুব সাফল্যমন্ডিত ছিল। আমরা এখানে তাদের হারাতে এসেছি। জানি এটা কঠিন হবে, তবে এটাই ফুটবল।”

“শুধু রিয়াল মাদ্রিদ নয়। সবসময় প্রস্তুত থাকতে হবে, কারণ আরও দারুণ কিছু ক্লাব আছে। সবসময় নিজেদের সেরাটা দিয়ে খেলতে হবে। জানি আমরা প্রতিটি ম্যাচ জিততে মাঠে নামব। এটা অনেক চ্যালেঞ্জিং। আমি রিয়াল মাদ্রিদ বা করিম বেনজেমাকে নিয়ে ভাবছি না। সে (বেনজেমা) দুর্দান্ত স্ট্রাইকার, অনেক বছর ধরে সে লা লিগায় খেলছে। গুরুত্বপূর্ণ হচ্ছে বার্সেলোনার হয়ে ভালো খেলা, তার (বেনজেমা) বিপক্ষে নয়।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক