প্রিমিয়ার লিগে সেপ্টেম্বরের সেরা র‍্যাশফোর্ড

ম্যানচেস্টার ইউনাইটেডের এই ফরোয়ার্ড সেরার লড়াইয়ে পেছনে ফেলেছেন ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার কেভিন ডে ব্রুইনেকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Sept 2022, 01:53 PM
Updated : 30 Sept 2022, 01:53 PM

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে চলতি মাসে দারুণ খেলার পুরস্কার পেলেন মার্কাস র‍্যাশফোর্ড। প্রিমিয়ার লিগের সেপ্টেম্বরের সেরা খেলোয়াড় নির্বাচিত হলেন এই ইংলিশ ফরোয়ার্ড।

প্রিমিয়ার লিগের ওয়েবসাইটে শুক্রবার বিষয়টি জানানো হয়েছে। সেরার লড়াইয়ে র‍্যাশফোর্ড পেছনে ফেলেছেন ম্যানচেস্টার সিটি তারকা কেভিন ডে ব্রুইনেকে।

সংক্ষিপ্ত তালিকায় আরও ছিলেন বোর্নমাউথের ফিলিপ বিলিং, এভারটনের অ্যালেক্স আইওবি, অ্যাস্টন ভিলার জ্যাকব র‌্যামজি ও টটেনহ্যাম হটস্পারের পিয়ের-এমিল হয়বিয়ার।

আন্তর্জাতিক বিরতির আগে লিগে দুটি গোল করেন ২৪ বছর বয়সী র‍্যাশফোর্ড। দুটি গোলই করেন আর্সেনালের বিপক্ষে ইউনাইটেডের ৩-১ গোলে জেতা ম্যাচে। ওই ম্যাচে আন্তোনির গোলে অ্যাসিস্টও করেন তিনি।

এর আগে লেস্টার সিটির বিপক্ষে ১-০ গোলে জেতা ম্যাচেও সতীর্থকে দিয়ে একটি গোল করান র‍্যাশফোর্ড।

এই নিয়ে দ্বিতীয়বারের মতো প্রিমিয়ার লিগে মাসের সেরা খেলোয়াড় হলেন র‍্যাশফোর্ড। প্রথমবার হয়েছিলেন ২০১৯ সালের জানুয়ারিতে।

লিগে আগামী রোববার ম্যানচেস্টার সিটির বিপক্ষে খেলবে এরিক টেন হাগের দল।

ছয় ম্যাচে চার জয়ে ১২ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে ইউনাইটেড। সাত ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল। সমান ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে দুইয়ে সিটি।

১৭ ও ১৩ পয়েন্ট নিয়ে যথাক্রমে তিন ও চার নম্বর স্থানে আছে টটেনহ্যাম হটস্পার (৭ ম্যাচ) ও ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওন (৬ ম্যাচ)।