‘থিয়েটার অব ড্রিমসে’ কাজ সারতে চান রোনালদো

আতলেতিকো মাদ্রিদের মাঠে প্রায় পুরোটা সময়ই ম্রিয়মাণ ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ দিকে মুহূর্তের ঝলকে হার এড়ালেও তাই শঙ্কা পিছু ছাড়ছে না, ফিরতি লেগেও যদি ছন্দের দেখা না মেলে। ক্রিস্তিয়ানো রোনালদোর মনে অবশ্য তেমন কোনো ভয় কাজ করছে না। বরং ঘরের মাঠে নিজেদের সেরাটা দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে ওঠার ছক কষছেন ইউনাইটেড তারকা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Feb 2022, 02:15 PM
Updated : 24 Feb 2022, 02:15 PM

অনেক ইতিহাসের সাক্ষী ওল্ড ট্র্যাফোর্ডে শেষ আটে যাওয়ার মঞ্চ সাজাতে চান ৩৭ বছর বয়সী এই ফুটবলার।

ওয়ান্দা মেত্রোপলিতানোয় বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচটি ড্র হয়েছে ১-১ গোলে। শুরু থেকে শেষ পর্যন্ত বলতে গেলে খুঁজেই পাওয়া যায়নি রোনালদোকে।

মাঠে বিশেষ কিছু না করতে পারলেও মাদ্রিদে ফেরাটা রোনালদোর জন্য বিশেষ উপলক্ষ। এই শহরের আরেক ক্লাব রিয়াল মাদ্রিদে ৯ বছর খেলেছেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। জিতেছেন চারটি চ্যাম্পিয়ন্স লিগ, দুটি লা লিগা সহ আরও অনেক শিরোপা। গড়েছেন অসংখ্য রেকর্ড।

ম্যাচের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া বার্তায় প্রিয় শহরে আবার ফিরতে পেরে ভালোলাগার কথা জানান রোনালদো।

“মাদ্রিদে ফিরে আসা সবসময়ই দারুণ অনুভূতি। বিশ্বের কয়েকটি শহরের মধ্যে এটি একটি যেটাকে আমি ‘বাড়ি’ বলতে শিখেছি।”

“অসাধারণ অনুভূতি, দুর্দান্ত সব খেলোয়াড়, গ্রেট ম্যাচ, এটা চ্যাম্পিয়ন্স লিগ! সব ক্লাব প্রতিযোগিতার সেরা!”

আগামী ১৫ মার্চ ‘থিয়েটার অব ড্রিমস’ খ্যাত ওল্ড ট্র্যাফোর্ডে হবে দ্বিতীয় লেগ। এই মাঠেই রচনা হয়েছে ম্যানচেস্টারের ইতিহাসের অসংখ্য স্মরণীয় জয়ের কাব্যগাথা। ঘরের মাঠে সমর্থকদের উপস্থিতিতে উজ্জীবিত পারফরম্যান্স দিয়ে কোয়ার্টার-ফাইনালে যেতে চান রোনালদো।

“এখন আমাদের সামনে নিজেদের মাঠে কাজ সারার সুযোগ। ওল্ড ট্র্যাফোর্ড কেন এবং সবসময়ই থিয়েটার অব ড্রিমস, তা সবাইকে দেখানোর এটাই সুযোগ।”

“সবশেষে আমাদের চমৎকার সমর্থকদের ধন্যবাদ! আপনাদের উপস্থিতি আমাদের শক্তিশালী করে তোলে এবং আমরা একসঙ্গে এগিয়ে যাব।”