সুয়ারেসকে ইউভেন্তুসে দেখছেন না কোচ

লুইস সুয়ারেসের ইউভেন্তুসের সেন্টার-ফরোয়ার্ড হওয়ার তেমন সম্ভাবনা দেখছেন না দলটির কোচ আন্দ্রেয়া পিরলো। গণমাধ্যমেরও খবর, বার্সেলোনা ফরোয়ার্ডকে পাওয়ার চেষ্টা ছেড়ে দিয়েছে সেরি আ চ্যাম্পিয়নরা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Sept 2020, 03:36 PM
Updated : 19 Sept 2020, 03:36 PM

স্প্যানিশ ক্লাবটিতে নিজের ভবিষ্যৎ অনিশ্চিত জেনে তুরিনের দলটিতে যোগ দেওয়ার চেষ্টায় ছিলেন সুয়ারেস। এজন্য ইতালিয়ান পাসপোর্ট পাওয়ার আশায় উরুগুয়ের এই তারকা ভাষা পরীক্ষাও দিয়েছিলেন বলে গণমাধ্যমের খবর।

বার্সেলোনার সঙ্গে আলোচনার মাধ্যমে চুক্তির ইতি টানতে অথবা নামমাত্র ফিতে ক্লাব ছাড়তে চেষ্টা চালিয়ে যাচ্ছেন ৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ড।

তবে তার পরিকল্পনা যে হোঁচট খেয়েছে, তা পরিষ্কার হলো পিরলোর কথায়। সেরি আয় রোববার সাম্পদোরিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে শিরোপা ধরে রাখার অভিযান শুরু করবে ইউভেন্তুস; এর আগের দিন সংবাদ সম্মেলনে সুয়ারেস প্রসঙ্গে কথা বলেন দলটির নতুন এই কোচ।

“ইতালিয়ান পাসপোর্ট পেতে অনেক সময় লাগে, তাই সুয়ারেসের ইউভেন্তুস ফরোয়ার্ড হওয়ার সম্ভাবনা নেই।”

এবারের আসরে খেলোয়াড় কেনার ক্ষেত্রে নন-ইইউ কোটা পূরণ করে ফেলেছে ইউভেন্তুস। ইতালিয়ান পাসপোর্ট ছাড়া তাই ক্লাবটিতে যোগ দিতে পারবেন না সুয়ারেস।

গণমাধ্যমের খবর, ইউভেন্তুস পরিচালক ফাবিও পারাতিচি শনিবার সুয়ারেসকে জানিয়ে দিয়েছেন যে তার সঙ্গে আপাত কোনো চুক্তি সম্ভব হচ্ছে না। পরে পিরলোর মন্তব্যেও সেটাই পরিষ্কার হলো।

সুয়ারেসের পরিবর্তে ইউভেন্তুস রোমার ফরোয়ার্ড এদিন জেকোকে পেতে চাইছে বলে নতুন গুঞ্জন শুরু হয়েছে।