সেমি-ফাইনালে নাভাসকে পাচ্ছে না পিএসজি

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালের আগে বেশ বড় এক ধাক্কা খেয়েছে পিএসজি। ঊরুর চোটে লাইপজিগের বিপক্ষে এই ম্যাচে খেলতে পারবেন না দলটির প্রথম পছন্দের গোলরক্ষক কেইলর নাভাস। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 August 2020, 08:27 AM
Updated : 17 August 2020, 01:20 PM

কোয়ার্টার-ফাইনালে গত বুধবার আতালান্তার বিপক্ষে ২-১ গোলে জেতা ম্যাচের ৭৯তম মিনিটে পায়ে অস্বস্তি নিয়ে মাঠ ছেড়েছিলেন নাভাস। রোববার ক্লাবের ওয়েবসাইটে জানানো হয়, নাভাসের চিকিৎসা চলছে। আগামী বৃহস্পতিবার নাগাদ তার ফেরার সম্ভাবনা আছে।

ইউরোপ সেরার মঞ্চে মঙ্গলবার বাংলাদেশ সময় রাত একটায় জার্মান ক্লাবটির বিপক্ষে ফাইনালে ওঠার লড়াইয়ে নামবে পিএসজি। এই ম্যাচে নাভাস থাকবেন না বলেও ফরাসি চ্যাম্পিয়নদের বিবৃতিতে নিশ্চিত করা হয়েছে।

কোস্টা রিকার এই গোলরক্ষকের অনুপস্থিতিতে পিএসজির পোস্ট সামলাবেন সের্হিও রিকো। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলে মাত্র ৯ ম্যাচে খেলেছেন এই স্প্যানিয়ার্ড। আতালান্তার বিপক্ষে ম্যাচেও নাভাস উঠে গেলে শেষ কয়েক মিনিট খেলেছিলেন তিনি।

প্রতিযোগিতাটির ইতিহাসে দ্বিতীয় সেমি-ফাইনাল খেলতে যাচ্ছে পিএসজি। প্রথমবার তারা খেলেছিল ১৯৯৫ সালে। ভীষণ গুরুত্বপূর্ণ এই ম্যাচে মিডফিল্ডার ইদ্রিসা গেয়িকে নিয়েও অনিশ্চয়তা আছে। তবে, ছোটখাটো সমস্যা থাকা সত্ত্বেও রোববার অনুশীলন করেছেন মার্কো ভেরাত্তি, চিয়াগো সিলভা ও লেইভিন কুরজাওয়া।