লিগে ফের হারল আর্সেনাল

ইংলিশ প্রিমিয়ার লিগে আবারও হেরেছে আর্সেনাল। ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে দ্বিতীয়ার্ধের শুরুতে পিছিয়ে পড়া উনাই এমেরির দল সমতাসূচক গোলের দেখা আর পায়নি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Jan 2019, 02:24 PM
Updated : 12 Jan 2019, 03:56 PM

ঘরের মাঠে শনিবার স্থানীয় সময় দুপুরে ১-০ গোলে জেতে ওয়েস্ট হ্যাম।

লিগে এই নিয়ে শেষ ছয় ম্যাচে তিনটিতে হারলো আর্সেনাল। লিভারপুলের কাছে ৫-১ গোলে হেরে ২০১৮ শেষ করা দলটি নতুন বছরের প্রথম দিনে ফুলহ্যামকে ৪-১ ব্যবধানে হারিয়েছিল। গত সপ্তাহে এফএ কাপে ব্ল্যাকপুলের মাঠে জিতেছিল এমেরির দল।  

গোলশূন্য প্রথমার্ধে দুদলের কেউই তেমন নিশ্চিত কোনো সুযোগ তৈরি করতে পারেনি। তবে বিরতির পরপরই আর্সেনালকে থমকে দিয়ে এগিয়ে যায় পয়েন্ট তালিকায় ১০ নম্বরে থেকে খেলতে নামা দলটি। ডি-বক্সে সতীর্থের ছোট করে বাড়ানো বল জোরালো শটে কাছের পোস্ট দিয়ে ঠিকানায় পাঠান আয়ারল্যান্ডের মিডফিল্ডার ডেকলান রাইস।

৬৮তম মিনিটে নাইজেরিয়ার ফরোয়ার্ড অ্যালেক্স আইওবির কোনাকুনি শট দূরের পোস্ট ঘেঁষে বেরিয়ে গেলে হতাশ হতে হয় অতিথিদের। বাকি সময়েও অধিকাংশ সময় বল দখলে রেখে আক্রমণ করে যায় আর্সেনাল; কিন্তু উল্লেখযোগ্য কোনো সুযোগই তৈরি করতে পারেনি তারা। আসরে মোট পঞ্চম হার নিয়ে মাঠ ছাড়ে দলটি।

২২ ম্যাচে ১২ জয় ও পাঁচ ড্রয়ে ৪১ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে আর্সেনাল। ৩ পয়েন্ট কম নিয়ে ষষ্ঠ স্থানে আছে এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার ইউনাইটেড।