কেবল মেসিকে নিয়ে ভাবছে না টটেনহ্যাম

চলতি মৌসুমের শুরু থেকে দারুণ ছন্দে আছেন লিওনেল মেসি। তবে চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষে লড়াইয়ে টটেনহ্যাম হটস্পারের কেউ শুধু পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলারকে নিয়ে ভাবছে না বলে জানিয়েছেন দলটির ডিফেন্ডার ড্যানি রোজ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2018, 01:11 PM
Updated : 1 Oct 2018, 01:11 PM

লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে বুধবার বাংলাদেশ সময় রাত একটায় 'বি' গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে লা লিগা চ্যাম্পিয়নদের মুখোমুখি হবে ইন্টার মিলানের কাছে হেরে শুরু করা টটেনহ্যাম।

লা লিগায় এখন পর্যন্ত সাত ম্যাচ খেলে পাঁচ গোল করেছেন মেসি। চ্যাম্পিয়ন্স লিগে তার শুরুটা হয়েছে আরও দুর্দান্ত। পিএসভি আইন্দহোভেনের বিপক্ষে ৪-০ গোলের জয়ে হ্যাটট্রিক করেন আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।

তবে লা লিগার অন্যতম শক্তিশালী দল বার্সেলোনা ও সময়ের অন্যতম সেরা ফুটবলার মেসির বিপক্ষে টটেনহ্যাম ভালো একটা ফল পেতে পারে বলে বিশ্বাস রোজের।

"সে আমার প্রিয় খেলোয়াড়। আমি যদি না খেলি বা তার বিপক্ষে না খেলি তাহলে তাকে দেখে আমি রোমাঞ্চিত হবো। এটা এমন একটা অভিজ্ঞতা যা আমাদের উপভোগ করতে হবে।"

"আমাদের কাছে কোচ এটা চাইবেন না যে, তাকে ভয় পেয়ে আমরা খেলতে যাই। যতক্ষণ পর্যন্ত আমরা সবাই আমাদের দায়িত্ব যথাযথভাবে পালন করব, ততক্ষণ আমাদের মনে হবে এটা এমন একটা ম্যাচ যেখানে আমরা নিজেদের মেলে ধরতে পারব এবং জিততে পারব।"

"দল হিসেবে আমরা যদি ভালো খেলি তাহলে আমরা বার্সেলোনাকে আটকাতে পারব। শুধু মেসিকে নয়। কেবল মেসিকে নিয়ে আমরা ভাবতে পারি না। আক্রমণভাগে তাদের বিশ্বমানের তিনজন খেলোয়াড় আছে। বুধবার আমরা যদি আমাদের খেলাটা না খেলি তাহলে এই তিন জনই ভয়ের কারণ হবে।"