নেইমারের ক্যারিয়ারে সবচেয়ে 'কষ্টের মুহূর্ত'

বেলজিয়ামের কাছে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে পড়াটা ক্যারিয়ারে সবচেয়ে কষ্টের মুহূর্ত বলে জানিয়েছেন ব্রাজিলের ফরোয়ার্ড নেইমার। বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের কাছে এ অবস্থায় আবারও খেলায় ফেরাটা খুব কঠিন লাগছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 July 2018, 06:31 PM
Updated : 7 July 2018, 06:31 PM

এবারের বিশ্বকাপে সবার নজরে থাকা খেলোয়াড়দের মধ্যে অন্যতম ছিলেন নেইমার। কিন্তু প্রত্যাশা অনুযায়ী জ্বলে ওঠতে পারেননি ২৬ বছর বয়সী এই ফুটবলার। শুক্রবার কোয়ার্টার-ফাইনালে বেলজিয়ামের কাছে ২-১ গোলে হেরে যায় ব্রাজিল।

ইনস্টাগ্রামে নেইমার লেখেন- "আমি আপনাদের বলতে পারি, এটা আমার ক্যারিয়ারের সবচেয়ে কষ্টের মুহূর্ত। ব্যথাটা অনেক। কারণ আমরা জানি যে, আমরা অনেক দূর যেতে পারতাম। আমরা জানতাম, আরও এগিয়ে যেতে ও ইতিহাস গড়তে যা দরকার আমাদের তা ছিল।"

"আবারও ফুটবল খেলায় ফিরতে চাওয়ার শক্তি খুঁজে পাওয়াটা কঠিন। তবে আমি নিশ্চিত, সামনে যা আছে সেসবের মুখোমুখি হওয়ার শক্তি ঈশ্বর আমাকে দেবেন। এই দলটার অংশ হতে পেরে আমি খুব খুশি। আমি সবার জন্য গর্বিত। তারা আমাদের স্বপ্ন ভেঙে দিয়েছে কিন্তু তারা আমাদের মাথা থেকে, মন থেকে তা সরিয়ে দিতে পারবে না।"

ফ্রান্সের ঘরোয়া ফুটবলের নতুন মৌসুমের জন্য প্যারিসে ফেরার আগে ছুটি কাটাতে রোববার সকালে ব্রাজিলে ফেরার কথা পিএসজি ফরোয়ার্ড নেইমারের।