‘বয়সের সঙ্গে আরও ভালো করছে রোনালদো’

বিশ্বকাপের ইতিহাসের সবচেয়ে বেশি বয়সে হ্যাটট্রিকের রেকর্ড - ৩৩ বছর বয়সে এসে ক্রিস্তিয়ানো রোনালদো এমন আলো ঝলমলে পারফরম্যান্সে একটুও বিস্মিত নন সতীর্থ বের্নার্দো সিলভা। তার বিশ্বাস, বয়সের সঙ্গে দিনকে দিন আরও ভালো হচ্ছেন পর্তুগিজ এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 June 2018, 06:31 AM
Updated : 16 June 2018, 10:54 AM

রাশিয়া বিশ্বকাপে গত শুক্রবার নিজেদের প্রথম ম্যাচে ২০১০ বিশ্বকাপের চ্যাম্পিয়ন স্পেনের সঙ্গে ৩-৩ ড্র করে পর্তুগাল। ম্যাচের চতুর্থ মিনিটে পেনাল্টি থেকে লক্ষ্যভেদের পর প্রথমার্ধের শেষ দিকে দ্বিতীয় গোলটি করেন রোনালদো। ৮৮তম মিনিটে দুর্দান্ত ফ্রি কিকে ক্লাব ও আন্তর্জাতিক ক্যারিয়ার মিলিয়ে ৫১তম হ্যাটট্রিক পূরণ করেন এই তারকা ফরোয়ার্ড।

রোনালদোর ক্যারিয়ারে এমন রাত আগেও অনেকবার এসেছে বলেই বিস্মিত নন সিলভা। রাশিয়ায় পরের ম্যাচগুলোতেও সতীর্থ আলো ছড়িয়ে যাবে বলে মনে করেন তিনি।

“সে বয়সের সঙ্গে আরও ভালো হচ্ছে। সবাই মনে করে, বয়স বাড়লে সে যেভাবে খেলতে অভ্যস্ত সেভাবে খেলতে পারবে না; কিন্তু সে আরও ভালো হচ্ছে। আমি মনে করি, রাশিয়ায় পরের ম্যাচগুলোতেও সে এই ফর্ম ধরে রাখতে পারবে।”

“আমি মনে করি, সে এর সঙ্গে, এ রকম রাতের সঙ্গে অভ্যস্ত। আরও একবার সে চমৎকার খেলল। আমাদের এই পয়েন্ট পেতে সাহায্য করল। এ ধরনের রাতের সঙ্গে সে পর্তুগাল, রিয়াল মাদ্রিদের হয়ে খেলার সময় অভ্যস্ত। কয়েক বছর আগে ম্যানচেস্টার ইউনাইটেডেও সে এমন রাতের সঙ্গে অভ্যস্ত ছিল।”