‘মেসিকে নিয়ে আর্জেন্টিনার দুশ্চিন্তার কিছু নেই’

লিওনেল মেসির ফিটনেস নিয়ে আর্জেন্টিনার দুশ্চিন্তার কিছু নেই বলে মনে করেন এরনেস্তো ভালভেরদে। রাশিয়া বিশ্বকাপের জন্য মেসির এখনও অনেক কর্মশক্তি জমা আছে বলেও বিশ্বাস বার্সেলোনার কোচের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2018, 09:16 AM
Updated : 17 April 2018, 09:16 AM

লা লিগার ম্যাচে মঙ্গলবার রাতে সেল্তা ভিগোর মাঠে নামবে বার্সেলোনা। এ ম্যাচে মেসিকে বিশ্রামের ইঙ্গিত দিয়ে তার ফিটনেস নিয়ে কথা বলেন ভালভেরদে।

হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে গত মার্চে আর্জেন্টিনার হয়ে ইতালি ও স্পেনের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচে খেলতে পারেননি মেসি। দলের সেরা তারকার অনুপস্থিতিতে স্পেনের কাছে ৬-১ ব্যবধানে উড়ে যায় দুইবারের বিশ্বসেরারা।

তবে আন্তর্জাতিক বিরতির পর বার্সেলোনার হয়ে মাঠে নেমে ফর্মে আছেন আর্জেন্টিনা অধিনায়ক। লা লিগায় সেভিয়ার বিপক্ষে বদলি হিসেবে নেমে পিছিয়ে পড়া দলকে ড্র এনে দেওয়ার পর লেগানেসকে ৩-১ গোলে হারানো ম্যাচে হ্যাটট্রিক করেন মেসি। কিন্তু তারকা এই ফরোয়ার্ডের ফিটনেস নিয়ে দুশ্চিন্তা কমছে না আর্জেন্টিনার। ভালভেরদে অবশ্য চিন্তার কিছু দেখছেন না।

“অন্যদের মতো মেসির বিশ্রামের সম্ভাবনা আছে। (তাকে নিয়ে) দুশ্চিন্তার কোনো কিছু নেই, অন্যদিন (ভালেন্সিয়ার বিপক্ষে ২-১ গোলে জেতা ম্যাচে) সে ভালো খেলেছিল।”

“আর্জেন্টিনায় যারা আছে, তাদের শান্ত থাকা উচিত। কেননা, বিশ্বকাপের জন্য এখনও মেসির অনেক কর্মশক্তি অবশিষ্ট আছে।”