এত বড় জয়েও খুশি নন পিএসজি কোচ

বোর্দোকে বড় ব্যবধানে হারালেও রক্ষণের দুর্বলতায় দুই গোল হজম করাটা মেনে নিতে পারছেন না উনাই এমেরি। ম্যাচ শেষের প্রতিক্রিয়ার পিএসজির কোচ স্পষ্ট করে বলেছেন, দলের খেলা পুরোপুরি নিখুঁত ছিল না।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2017, 06:35 AM
Updated : 1 Oct 2017, 09:17 AM

গত শনিবার রাতে নিজেদের মাঠে লিগ ওয়ানের ম্যাচে বোর্দোকে ৬-২ ব্যবধানে হারায় পিএসজি। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার জোড়া গোল করেন। একটি করে গোল এদিনসন কাভানি, কিলিয়ান এমবাপে, ইউলিয়ান ড্রাক্সলার ও তমাস মুনিয়ের।

৩১তম মিনিটি আর শেষ মুহূর্তে পেনাল্টি থেকে গোল খাওয়াটাই ম্যাচ শেষের প্রতিক্রিয়ায় সামনে টেনে আনেন এমেরি, “এটা বলা কঠিন যে, ম্যাচটা নিখুঁত ছিল।”

বোর্দোকে হারানোর পর আট ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। পুরো ৩ পয়েন্ট পাওয়ার আনন্দ জানালেও দলটির কোচ ভুলতে পারছেন না দুই গোল খাওয়ার বিষয়টি।

“অবশ্যই আমি ম্যাচ, ম্যাচের ফল, দলের সার্বিক পারফরম্যান্স নিয়ে খুশি কিন্তু আমরা নিজেদের মাঠে দুটি গোল খেয়েছি। যেটা আমি কম পছন্দ করি।”

প্রতিপক্ষের অর্ধে পাওয়া জায়গা নেইমার-কাভানি-এমবাপেরা কাজে লাগাতে পারায় খুশি এমেরি।

“তারা নিচে নেমে খেলা শুরু করেছিল, কিন্তু তাদের আক্রমণভাগে ভালো খেলোয়াড় আছে যারা সামনে খেলেছে, যেটা আমাদেরকে কিছু জায়গা দিয়েছিল। এটা আমাদের জন্য ভালো যে, আমাদের ব্যক্তিগত নৈপুণ্যধারী খেলোয়াড়রা জায়গাটা ভালোভাবে কাজে লাগাতে পেরেছে।”