জয়রথে আবাহনী, সবুজ-রাজিন্দরের হ্যাটট্রিকে উড়ল মেরিনার্স

প্রিমিয়ার ডিভিশন হকি লিগে টানা সপ্তম জয় পেয়েছেন আবাহনী।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 March 2024, 03:38 PM
Updated : 25 March 2024, 03:38 PM

শুরুতে যে জয়ের রথে সাওয়ার হয়েছিল আবাহনী, সেই রথেই আছে তারা। পুলিশ এসসিকে হারিয়ে প্রিমিয়ার ডিভিশন হকি লিগে টানা সপ্তম জয় তুলে নিয়েছে দলটি। সোহানুর রহমান সবুজ ও রাজিন্দর সিংয়ের হ্যাটট্রিকে বড় জয়ের উৎসব সেরেছে শিরোপাধারী মেরিনার ইয়াংসও।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে সোমবার পুলিশ এফসিকে ৪-২ গোলে হারায় আবাহনী। সাধারণ বীমার বিপক্ষে মেরিনার্সের জয়টি ১৩-১ ব্যবধানে; সাত ম্যাচে এটি তাদের পঞ্চম জয়।

পঞ্চম মিনিটেই ফিল্ড গোলে আবাহনীকে এগিয়ে নেওয়া রাকিবুল হাসান রকি দ্বিতীয় কোয়ার্টারের ২৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন নিখুঁত হিটে। ছয় মিনিট পর আব্দুল মালেকের ফিল্ড গোলে ব্যবধান কমায় পুলিশ। তৃতীয় কোয়ার্টারে গোল পায়নি কোনো দল।

চতুর্থ কোয়ার্টারে লড়াই জমে ওঠার ইঙ্গিত মেলে কিছুটা। ৫২ মিনিটে পেনাল্টি কর্নার থেকে লক্ষ্যভেদ করেন আবাহনীর ডিফেন্ডার আশরাফুল ইসলাম। তিন মিনিট পর শিশি গাওয়াদের ফিল্ড গোলে ব্যবধান আরও বাড়ায় আকাশি-নীল জার্সিধারীরা। ৫৯ মিনিটে পেনাল্টি কর্নার থেকে ব্যবধান কমান হাবিব, কিন্তু পরে আর পুলিশ পায়নি জালের নাগাল।

সাধারণ বীমার বিপক্ষে মেরিনার্সের ম্যাচটি ছিল একেবারেই একপেশে। অষ্টম মিনিটে পেনাল্টি কর্নার থেকে দলকে এগিয়ে নেওয়া সবুজ সব মিলিয়ে করেন ৪ গোল, ৩ গোল করেন ভারতের রাজিন্দর।

এছাড়া জয়ী দলের অধিনায়ক ফজলে হোসেন রাব্বি ২টি, ভারতের অজয় যাদব ২টি এবং প্রিন্স লাল সামন্ত ও সাদাফ সালেকীন একটি করে গোল করেন। ম্যাচে সাধারণ বীমার জার্সিতে একমাত্র গোলটি করেন ভারতের আশু।