ফেনীতে ‘কিশোর গ্যাং’ দমন ও মাদক নিয়ন্ত্রণের দাবিতে মানববন্ধন

প্রতিপাদ্য ছিল ‘কিশোর গ্যাং দমনসহ মাদকসেবীদের দৌরাত্ম্যের হাত থেকে আমাদের সন্তানদের নিরাপত্তা চাই।’

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2022, 06:30 PM
Updated : 1 Oct 2022, 06:30 PM

ফেনীতে ‘কিশোর গ্যাং’ দমন ও মাদক নিয়ন্ত্রণের দাবিতে মানববন্ধন হয়েছে।

শনিবার দুপুরে শহরের ট্রাংক রোডে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এই মানববন্ধন হয়।

‘কিশোর গ্যাং দমনসহ মাদকসেবীদের দৌরাত্ম্যের হাত থেকে আমাদের সন্তানদের নিরাপত্তা চাই’ প্রতিপাদ্যে ফেনীর সুশীল সমাজ এ কর্মসূচির আয়োজন করে।

এতে বক্তব্য দেন অ্যাডভোকেট মাহফুজুর রহমান, অ্যাডভোকেট সাইফুদ্দিন মজুমদার শাহীন, অ্যাডভোকেট পার্থ পাল, অ্যাডভোকেট মোর্শেদ আলম, সাংবাদিক রবিউল হক রবি, যতন মজুমদার, দিলদার হোসেন স্বপন, জসীম মাহমুদ, কবি বকুল আক্তার দরিয়া, শিক্ষক তৌহিদুল ইসলাম তুহিন।

বক্তারা বলেন, ‘কিশোর গ্যাং’ সমাজের এই দুরারোগ্য ব্যাধি। পরবর্তী প্রজন্মকে রক্ষা করতে এখনই এটি দমন করতে হবে। রাজনৈতিক নেতা ও সচেতন নাগরিক সমাজ আন্তরিক না হলে ‘কিশোর গ্যাং’ নির্মূল করা একা প্রশাসনের পক্ষে কঠিন হয়ে যাবে। এজন্য প্রশাসনকে সহযোগিতার পাশাপাশি সন্তানদের সুন্দর ভবিষ্যৎ গড়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

অ্যাডভোকেট সমীর করের সভাপতিত্বে এবং সাপ্তাহিক স্বদেশ কণ্ঠ পত্রিকার সম্পাদক নুর তানজিলা রহমানের সঞ্চালনায় মানববন্ধনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও সচেতন অভিভাবক অংশ নেন।

এ প্রসঙ্গে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার নাদিয়া ফারজানা বলেন, “ফেনীতে কিশোর গ্যাং দমনে পুলিশ তৎপর। কিশোর গ্যাংয়ের ডাটাবেইজ তৈরির কাজ করছে জেলা পুলিশ। তবে শুধু পুলিশ নয়, কিশোর গ্যাং দমনে রাজনৈতিক নেতাদের পাশাপাশি অভিভাবকদেরও আন্তরিক হতে হবে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক