প্রধানমন্ত্রীর জন্য রাখি বন্ধনের উপহার বনগাঁ পৌরসভার

'কচুরিপানা আনবে সোনা' স্লোগানকে সামনে রেখে এই উপহার সামগ্রী পাঠিয়েছে ভারতের ইছামতি কমিউনিকেশন ও বনগাঁ পৌরসভা কর্তৃপক্ষ।

বেনাপোল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 August 2022, 02:05 PM
Updated : 10 August 2022, 02:05 PM

রাখি বন্ধন উৎসব উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য কচুরিপানার তৈরি রাখি উপহার পাঠিয়েছে ভারতের একটি পৌরসভা কর্তৃপক্ষ।

বুধবার দুপুরে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট বিজিবি ক্যাম্পে উপহার সামগ্রী গ্রহণ করেন যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

'কচুরিপানা আনবে সোনা' স্লোগানকে সামনে রেখে এই উপহার সামগ্রী পাঠিয়েছে ভারতের ইছামতি কমিউনিকেশন ও বনগাঁ পৌরসভা কর্তৃপক্ষ।

ভারতের ইছামতি কমিউনিকেশন ও বনগাঁ পৌরসভার পক্ষে পৌর মেয়র গোপাল শেঠের নেতৃত্বে কচুরিপানার তৈরি রাখি হস্তান্তর করা হয়।

এ সময় শেখ আফিল উদ্দিন বলেন, “ভারত সরকারের প্রতিনিধিদের কাছ থেকে এই বিশেষ উপহার আমি গ্রহণ করেছি। ভারত সরকারের প্রতিনিধিগণ উপহারটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পৌঁছে দেওয়ার অনুরোধ জানান। আমি তাদের আশ্বস্ত করেছি উপহারটি অবশ্যই মাননীয় প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দেব।”

বনগাঁ পৌরসভার মেয়র গোপাল শেঠ বলেন, বাংলা সবাইকে শেখায়। দুই বাংলার একদিকে শেখ হাসিনা অন্য দিকে মমতা বন্দ্যোপাধ্যায়। এই দুই জনের ভাবনা মহিলাদের স্বনির্ভর করতে হবে।

“লোনা জলের কচুরিপানা ব্যবহার করে আমাদের ১২ হাজার মেয়ে স্বাবলম্বী হয়েছে। এই বার্তা বাংলাদেশে পৌছে দিতেই এই উদ্যোগ। কচুরিপানার তৈরি রাখি দিয়ে দুই বাংলার সম্প্রীতি, সংহতি ও শান্তির মেলবন্ধন তৈরি হবে এটাই আমাদের প্রত্যাশা।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক