বাগেরহাটে সংঘর্ষে নিহতের ঘটনায় দুই বংশের প্রধান গ্রেপ্তার

পুলিশ জানায়, গ্রেপ্তাররা কাজী ও খাঁকি বংশের প্রধান দুই নেতা।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Feb 2024, 01:16 PM
Updated : 19 Feb 2024, 01:16 PM

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় দুই বংশের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে নিহতের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. রাসেলুর রহমান জানান, রোববার রাতভর অভিযান চালিয়ে উপজেলার উদয়পুর ইউনিয়নের মোল্লারকুল গ্রাম থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- ওই এলাকার লায়েক কাজী ও শাহজাহান খাঁকি। তারা কাজী ও খাঁকি বংশের প্রধান দুই নেতা। তাদের ইন্ধনে সমর্থকেরা সংঘর্ষে জড়িয়েছে বলে পুলিশের দাবি।

এর আগে পুরনো বিরোধের জেরে রোববার বিকালে মোল্লারকুল হাটে কাজী বংশের দুই সমর্থকের সঙ্গে খাঁকি বংশের সমর্থকদের কথাকাটাকাটি হয়। তারপরই তারা ঢাল, সড়কি, ইট-পাটকেল ও আগ্নেয়াস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় বেশ কয়েকটি গুলিও হয়।

ওই সংঘর্ষের সময় কাজী বংশের সমর্থক ও তৈয়ব আলী মোল্লার ছেলে পান্না মোল্লা (৪০) নিহত হন। এ ছাড়া পুলিশের ছয় সদস্যসহ ২০ জন আহত হন। তাদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে সোমবার দুপুরে জেলা হাসপাতালের মর্গে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তার পরিবারে চলছে শোকের মাতম। ঘটনায় জড়িতদের বিচার দাবি জানিয়েছে পরিবার।

অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর বলেন, ওই এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন:

Also Read: বাগেরহাটে দুই বংশের সমর্থকদের সংঘর্ষে যুবক নিহত