শ্রীপুরে কলা বাগানে স্ত্রীর দগ্ধ লাশ, স্বামী আটক

বাড়ি থেকে ২০০ গজ দূরে কলা বাগানে তার লাশ পড়ে ছিল।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Feb 2024, 10:33 AM
Updated : 29 Feb 2024, 10:33 AM

গাজীপুরের শ্রীপুর উপজেলায় এক গৃহবধূর আগুনে পুড়ে যাওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার গাজীপুর ইউনিয়নের গোতার বাজার এলাকার একটি কলা বাগানের ভেতর থেকে বৃহস্পতিবার সকালে ওই লাশ উদ্ধারের খবর জানান শ্রীপুর থানার ওসি শাহ জামান।

নিহত ৩৫ বছর বয়সী মালেকা বেগম ওই এলাকার (স্কয়ার প্রজেক্ট) বাসিন্দা কাঠমিস্ত্রি বাচ্চু মিয়ার স্ত্রী। তার লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর বাচ্চুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

মালেকার বড় ছেলে মানিক শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকায় একটি বাসায় ভাড়া থেকে স্থানীয় কারখানায় চাকরি করেন।

তিনি বলেন, বুধবার রাতে তার নাইট শিফটে ডিউটি ছিলো। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে বাবা তাকে ফোন করে মাকে কোথাও খোঁজে পাওয়া যাচ্ছে না বলে জানান। কারখানা ছুটির পর সকাল ৯টার দিকে তিনি বাড়ি ফিরে মাকে খোঁজাখুঁজি শুরু করেন।

এক পর্যায়ে বাড়ি থেকে ২০০ গজ দূরে কলা বাগানে তার আগুনে পোড়া মরদেহ পড়ে থাকতে দেখেন।

নিহত নারীর বাবা পাশের দক্ষিণ ধনুয়া গ্রামের মমতাজ উদ্দিন বলেন, বিয়ের পর থেকেই বাচ্চু তার মেয়েকে নির্যাতন করতো। মেয়ে মালেকার দুই লাখ টাকা তার কাছে রক্ষিত ছিলো; ওই টাকা এনে দেওয়ার জন্য তাকে নির্যাতন করা হতো।

তার অভিযোগ, “বাচ্চু আমার মেয়েকে শ্বাসরোধ করে হত্যার পর আগুনে পুড়িয়ে স্কয়ার কোম্পানির কলাবাগানের প্রজেক্টে মরদেহ রাতের কোনো এক সময় ফেলে রেখেছে।”

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সিআইডির ক্রাইম সিনে ইউনিটের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন বলে ওসি শাহ জামান জানিয়েছেন।

মালেকাকে হত্যা করা হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, “এখনও কিছু বোঝা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”