ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক দুর্ঘটনায় নিহত ২

দুইজনই ঘটনাস্থলে মারা যায় বলে পুলিশ জানিয়েছে।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Feb 2023, 04:17 AM
Updated : 27 Feb 2023, 04:17 AM

ফেনীতে পৃথক দুর্ঘটনায় এক ট্রাক চালকের সহকারী এবং শ্রমিকের প্রাণ গেছে। আহত হয়েছেন একজন।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর বাইপাস কসকা ও দেবীপুর এলাকায় রোববার সন্ধ্যা ও দুপুরে এসব দুর্ঘটনা ঘটে বলে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

নিহতরা হলেন-লক্ষ্মীপুর জেলার বাসিন্দা শ্রমিক মো. আবু বক্কর ছিদ্দিক (২২) ও ভোলা জেলার লালমোহন উপজেলার রায়চাঁদ বাড়ির মো. ফজলুল হকের ছেলে ট্রাক চালকের সহকারী মো. ইয়ামিন (২১)

তাদের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এসব ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে পুলিশ জানায়।

এ ঘটনায় আহত ট্রাক চালক রাশেদ তালুকদার ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার গৌবিন্দপুর গ্রামের বাসিন্দা।

ফেনীর মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. রাশেদ খান চৌধুরী বলেন, রোববার সন্ধ্যায় চট্টগ্রামগামী একটি পিকআপ ভ্যান ফেনীর কসকা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বিভাজনের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়।

“এ সময় পিকআপ ভ্যানের পেছন থাকা আবু বক্কর ছিদ্দিক ঘটনাস্থলেই মারা যান।”

দুর্ঘটনার পরপরই পিকআপ ভ্যানের চালক ও তার সহকারী পালিয়ে যায়। পিকআপ ভ্যানটি উদ্ধার করে হাইওয়ে থানায় রাখা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

মহিপাল হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. কামাল হোসেন বলেন, রোববার দুপুরে ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফেনীর সদর উপজেলার দেবীপুর সুলতানিয়া মাদ্রাসার সামনে মহাসড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়।

“এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং চালকের সহকারী মো. ইয়ামিন ঘটনাস্থলেই মারা যায়।”

তিনি জানান, ট্রাক চালক রাশেদ তালুকদার ট্রাক থেকে লাফিয়ে পড়ে আহত হন। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় লোকজন গিয়ে হতাহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধার করে আপাতত থানায় রাখা হয়েছে বলে পরিদর্শক জানান কামাল জানান।