চাঁপাইনবাবগঞ্জে সাবেক কাউন্সিলরকে হত্যা: যুবলীগ নেতাসহ ৬ জন কারাগারে

আত্মসমর্পণ করা ৩২ জনের মধ্যে ২৬ জনকে জামিন দিয়েছে আদালত।

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 May 2023, 07:00 PM
Updated : 30 May 2023, 07:00 PM

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর ও স্বেচ্ছাসেবক লীগ নেতা খাইরুল আলম জেম হত্যা মামলায় এক যুবলীগ নেতাসহ ছয়জনকে কারাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ জেলা ও দায়রা জজ মোহা. আদীব আলী তাদের জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) নাজমুল আজম জানান, হত্যা মামলায় আত্মসমর্পণ করা ৩২ আসামির মধ্যে ২৬ জনকে জামিন দিয়েছে আদালত।

কারাগারে গেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সাবেক সভাপতি সামিউল হক লিটন, আব্দুল কাদের, আলমগীর হোসেন, জামিল হোসেন, মাহিন রেজা ওরফে মুমিন ও চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহীদ রানা টিপু।

Also Read: চাঁপাইনবাবগঞ্জে সাবেক কাউন্সিলরকে কুপিয়ে হত্যা

পিপি নাজমুল জানান, খাইরুল আলম জেমকে কুপিয়ে হত্যা মামলায় ৩২ জন আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করেন। বিচারক ছয় জনের জামিন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বাকিরা জামিন পেয়েছেন।

আসামিপক্ষের আইনজীবী নজরুল ইসলাম বলেন, “উচ্চ আদালতে তাদের জামিন আবেদন করা হবে। উচ্চ আদালত তাদের জামিন মঞ্জুর করবেন বলে আমরা আশাবাদী।”

গত ১৯ এপ্রিল সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার উদয়ন মোড়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা ও শিবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর খাইরুল আলম জেমকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

ঘটনার তিনদিন পর নিহতের ভাই মনিরুল ইসলাম বাদী হয়ে ৪৮ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেন। এখন পর্যন্ত মামলায় এজাহারভুক্ত ১১ জনসহ মোট ১৪ জন আসামি কারাগারে রয়েছেন।