নারায়ণগঞ্জে ‘পুলিশের ওপর হামলা’, যুবক গুলিবিদ্ধ

এ ঘটনায় দুইজনকে আটকের কথা জানিয়েছে পুলিশ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Dec 2023, 01:48 PM
Updated : 11 Dec 2023, 01:48 PM

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ‘চোরাই মোটরসাইকেল উদ্ধারে’ গিয়ে পুলিশের ওপর হামলার খবর পাওয়া গেছে। এ সময় পুলিশের ছোড়া গুলিতে এক যুবক আহত হয়েছেন।

সোমবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের নতুন বান্টি গ্রামে এ ঘটনা ঘটে বলে আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ জানান।

গুলিবিদ্ধ মো. শরীফ (৩৫) ওই এলাকার পাশের গ্রামের প্রয়াত ছাবেদ আলীর ছেলে। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, “ভোরে শরীফকে হাসপাতালে নিয়ে আসেন তার স্বজনরা। তার পেটে একাধিক ছররা গুলির আঘাত রয়েছে।”

ওসি আহসান উল্লাহ বলেন, “গোপন খবর পেয়ে চোরাই মোটরসাইকেল উদ্ধারে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় মোটরসাইকেল কেনার দাবি করা মোস্তাকিম নামের এক তরুণকে আটক করা হয়। পরে মোস্তাকিম চোরাই মোটরসাইকেল বিক্রির সঙ্গে জড়িত পাভেলের কথা বলেন।

“সেখান থেকে পুলিশ পাভেলের বাড়িতে গিয়ে তাকে আটক করে। এ সময় পাভেল ‘ডাকাত, ডাকাত’ বলে চিৎকার করলে পরিবারের সদস্য ও গ্রামবাসী পুলিশের ওপর হামলা চালায়। হামলা থেকে বাঁচতে পুলিশ এক রাউন্ড ছররা গুলি ছোড়ে। এই সুযোগে পাভেল পালিয়ে যান।”

এ ঘটনায় আহত অন্তত পাঁচ পুলিশ সদস্য আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানান ওসি।

ঘটনাস্থল থেকে মোস্তাকিম ছাড়াও পুলিশের ওপর হামলার ঘটনায় সুফিয়ানকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

এ ঘটনায় আলাদা দুটি মামলার প্রস্তুতির কথা জানালেও বিকাল ৫টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি বলে জানান ওসি আহসান।