বেনাপোলে মাটিচাপা দেওয়া হিজড়ার গলাকাটা লাশ

পুলিশ জানায়, হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ফারুক হোসেনকে আটক করা হয়েছে।

বেনাপোল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 March 2024, 02:51 PM
Updated : 11 March 2024, 02:51 PM

যশোরের শার্শা উপজেলায় মাটিচাপা দেওয়া এক হিজড়ার গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে পুলিশ।

সোমবার বিকালে উপজেলার বেনাপোল পৌরশহরে উত্তর কাগজ পুকুর গ্রামে লাশটি পাওয়া যায় বলে বেনাপোল পোর্ট থানার ওসি সুমন ভক্ত জানান।

নিহত রেশমা হিজড়ার বাড়ি বেনাপোলের রাজবাড়ি গ্রামে। এ ঘটনায় কাগজ পুকুর গ্রামের বাসিন্দা আটক ফারুক হোসেনকে আটক করা হয়েছে।

ওসি সুমন বলেন, খবর পেয়ে বেনাপোল ও যশোর জেলা পুলিশের একটি দলের সমন্বয়ে যৌথভাবে কাগজ পুকুর প্রাথমিক বিদ্যালয়ের ১০০ গজ দূরে একটি সীমানা প্রাচীরের পাশে মাটি খুঁড়ে লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

“তবে কে বা কারা কী কারণে তাকে খুন করেছে সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে রয়েছে। তারা অনুসন্ধান চালাচ্ছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।”

স্থানীয়দের বরাতে তিনি বলেন, “রেশমা হিজড়া বেনাপোল ইমিগ্রেশন ও বেনাপোল রেল স্টেশন ব্যবহার করে একটি চোরাকারবারী চক্রের মালামাল আনা নেওয়া করতেন। প্রভাব খাটিয়ে ও কর্মকর্তাদের হেনস্তা করে ইমিগ্রেশন কাস্টমস ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অন্যান্যদের জিম্মি করে তিনি এ কাজ করে আসছিলেন।”

যশোরের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (নাভারন সার্কেল) নিশাদ আল নাহিয়ান বলেন, হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ফারুক হোসেনকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে আরও ৫-৬ জনকে আটকের চেষ্টা চলছে।