শেরপুরে বিছানায় স্ত্রী, মেঝেতে স্বামীর মরদেহ

ছেলে রফিকুল ইসলাম বলেন, “বাবার মানসিক সমস্যা ছিল।“

শেরপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 March 2023, 11:43 AM
Updated : 28 March 2023, 11:43 AM

শেরপুর সদর উপজেলায় বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার বলাইরচর ইউনিয়নের চকসাহাব্দী ফকিরগঞ্জ গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয় বলে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবু বকর সিদ্দিক জানান।

নিহতরা হলেন- ওই গ্রামের শামসুল হক (৮২) এবং তার স্ত্রী সায়েরা বেগম (৮০)। ওই দম্পতির এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

পরিবারের সদস্যরা জানান, সোমবার রাতে খাবারের পর স্বামী-স্ত্রী ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার সকাল পৌনে ৭টায় এক নাতি ডাকাডাকি করেও তাদের সাড়া পায়নি। পরে ঘরের দরজার ফাঁক দিয়ে সায়েরা বেগমকে বিছানায় এবং শামসুল হককে মেঝেতে পড়ে থাকতে দেখেন।

তখন সে চিৎকার করে সবাইকে আনে। পরিবারের লোকজন পুলিশে খবর দেয়। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

শামসুল হকের ছেলে রফিকুল ইসলাম বলেন, “বাবার মানসিক সমস্যা ছিল। বাবা-মার মধ্যে পারিবারিক কলহও ছিল। বাবা মাঝেমধ্যেই মাকে মারধর করতেন। এজন্য কিছুদিন আগে মা রাগ করে নানাবাড়িতে চলে গিয়েছিলেন।“

রফিকুল আরও বলেন, “মানসিক সমস্যার কারণে বাবাকে ডাক্তারের কাছে নিতে চাইলে পালিয়ে যেতেন। তাই ডাক্তারের কাছেও নিতে পারিনি। এমন ঘটনা কেন ঘটল তা আমরা বুঝতে পারছি না। মঙ্গলবার সকালে আমার ছেলে প্রথম ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে দেখে তারা পড়ে আছেন।”

অতিরিক্ত পুলিশ সুপার আবু বকর সিদ্দিক সাংবাদিকদের বলেন, “ঘটনাস্থল থেকে একটি বিষের বোতল উদ্ধার করেছি। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ছাড়া অন্যান্য বিষয়গুলো খতিয়ে দেখা হচ্ছে।“

শেরপুর সদর থানার ওসি বছির আহমেদ বাদল বলেন, “ওই দম্পতি বিষ খেয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে অপমৃত্যুর মামলা হয়েছে।”