মাদারীপুরে আধিপত্যের বিরোধে ৫ জনকে কুপিয়ে জখম

‘গুরুতর’ আহত তিন জনকে ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2022, 07:16 PM
Updated : 25 Nov 2022, 07:16 PM

মাদারীপুরের ডাসারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাঁচ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন; এ সময় কয়েকটি বাড়িঘরে ভাংচুরও চালানো হয়।

শুক্রবার রাতে উপজেলার বালিগ্রাম ইউনিয়নের ভাঙ্গা ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে।

আহতদের মধ্যে রয়েছেন উপজেলার খাতিয়ালের আলেক শেখের ছেলে নাসির শেখ (৪০), মনাই জমাদ্দারের ছেলে বাবুল জমাদ্দার (৪২), আব্দুল গণি খানের ছেলে কুদ্দুস খান (৪০) ও জাকির মাতুব্বরের ছেলে জুবায়ের (৩৫)। একজনের নাম জানা যয়নি।

এদের মধ্যে তিন জনকে ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে।

স্থানীয়দের বরাতে ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান জানান, বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল এলাকার গিয়াসউদ্দিন হাওলাদার ও শাহ-আলম মাতুব্বরের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। রাত সাড়ে ৮টার দিকে খাতিয়াল গ্রামেই একটি বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে একপক্ষের সমর্থকদের উপর হামলা চালায় প্রতিপক্ষ।

“এতে পাঁচ জন আহত হয়; পাশাপাশি বেশ কয়েকটি বাড়িঘরে ভাংচুর চালানো হয়।”

তিনি জানান, স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা রুবায়েত ইবনে হাবীব বলেন, আঘাত গুরুতর হওয়ায় তিন জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে পাঠানো হয়েছে। বাকিদের মাদারীপুরেই চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

ওসি হাসানুজ্জামান আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে রয়েছে।