গোপালগঞ্জে ‘প্রধানমন্ত্রীকে কটূক্তি’ করায় বিএনপি নেতাকে মারধর

পুলিশ জানায়, মারধরের ঘটনায় বাচ্চুর ভাই বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Feb 2024, 09:42 AM
Updated : 11 Feb 2024, 09:42 AM

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ‘প্রধানমন্ত্রীকে কটূক্তি’ করায় বিএনপির এক নেতাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাত ৯টার দিকে উপজেলার পিঞ্জুরী ইউনিয়নের চিতশী গ্রামে এ ঘটনা ঘটে বলে কোটালীপাড়া থানার ওসি মুহাম্মদ ফিরোজ আলম জানান।

মারধরের শিকার আবুল বশার হাওলাদার বাচ্চু (৫০) ওই গ্রামের মৃত বারেক হাওলাদারের ছেলে। তিনি উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য।

স্থানীয়রা জানান, রাতে বিএনপি নেতা বাচ্চু চিতশী গ্রামের সেকেন্দার মুন্সীর বাড়ির মসজিদের পূর্বপাশে বসে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে’ নিয়ে কটূক্তি করেন। তখন মোরছালিন শেখ, আবু সাইদ শেখসহ কয়েকজন আওয়ামী লীগের কর্মী-সমর্থক বাচ্চুর কটূক্তির প্রতিবাদ করেন।

তখন বাচ্চু তাদের উপর ক্ষিপ্ত হয়ে উঠলে কর্মী-সমর্থকেরা তাকে মারধর করেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আওয়ামী লীগ কর্মী মোরছালিন শেখ বলেন, “বিএনপি নেতা আবুল বশার হাওলাদার বাচ্চু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নানা বেফাঁস মন্তব্য করেন। আমরা তাকে নিষেধ করলেও তিনি আমাদের উপর ক্ষিপ্ত হন। এ সময় স্থানীয় আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা তাকে মারধর করেন।”

একই কথা বলেছেন আরেক আওয়ামী লীগ কর্মী আবু সাইদ।

এ বিষয়ে বিএনপি নেতা আবুল বশার হাওলাদার বাচ্চুর কাছে জানতে চাইলে তিনি কোনো কথা বলতে রাজি হননি।

ওসি মুহাম্মদ ফিরোজ আলম বলেন, বাচ্চুকে মারধরের ঘটনায় তার ভাই ইলিয়াস হাওলাদার বাদী হয়ে একটি অভিযোগ দিয়েছেন। তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।