কিশোর গ্যাং: থার্টি ফার্স্ট নাইটে তরুণকে ডেকে খুন

“কয়েকদিন আগে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সঙ্গে ফুটবলে আর্জেন্টিনা-ব্রাজিলের সমর্থন নিয়ে হৃদয়ের দ্বন্দ্ব হয়। তারা সেদিন হৃদয়কে হত্যার হুমকিও দেয়।”

কুমিল্লা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Jan 2023, 08:30 AM
Updated : 1 Jan 2023, 08:30 AM

কুমিল্লা নগরীতে থার্টি ফার্স্ট নাইটের অনুষ্ঠান থেকে এক তরুণকে ডেকে নিয়ে হাত-পায়ের রগ কেটে এবং কুপিয়ে হত্যা করা হয়েছে।

হত্যাকারীরা কিশোর গ্যাংয়ের সদস্য বলে নিহতের বোন ও মামা দাবি করেছেন।

নগরীর দক্ষিণ চর্থা বড়পুকুর পাড় এলাকায় শনিবার গভীর রাতে এ ঘটনা ঘটে বলে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কামরান হোসেন জানান।

নিহত ১৯ বছর বয়সী ফয়সাল ইসলাম হৃদয় দক্ষিণ চর্থা বড়পুকুর পাড় এলাকার চা দোকানি বাচ্চু মিয়ার ছেলে।

রোববার সকালে তার লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

ঘটনার বর্ণনায় নিহতের মামা জয়নাল আবেদিন জনি বলেন, কয়েকদিন আগে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সঙ্গে ফুটবলে আর্জেন্টিনা-ব্রাজিলের সমর্থন নিয়ে হৃদয়ের দ্বন্দ্ব হয়। তারা সেদিন হৃদয়কে হত্যার হুমকিও দেয়।

শনিবার রাতে হৃদয় ও তার বন্ধুরা বড় পুকুর পাড়ের প্রাইমারি স্কুলের সামনে থার্টি ফার্স্ট নাইটে আনন্দ-উল্লাস করছিল। যাদের সঙ্গে দ্বন্দ্ব ছিল তারা পার্টি করছিল দক্ষিণ চর্থা পশ্চিম পাড়া এলাকায়।

পার্টি চলাকালীন তাদের পক্ষের কয়েকজন হৃদয়কে কৌশলে ডেকে নিয়ে যায়। পরে হৃদয়কে ছুরিকাঘাত করে ও শরীরের বিভিন্ন রগ কেটে সবাই পালিয়ে যায়।

স্থানীয়রা হৃদয়কে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে বলে জানান জনি।

নিহতের বড় বোন শিউলি আক্তার জানান, হৃদয় থাই গ্লাসের কাজ করতেন। বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনা জয়ী হলে সে এলাকার অন্যদের সঙ্গে আনন্দ মিছিল করে। সেদিন স্থানীয় কয়েকজন তরুণের সঙ্গে হৃদয়ের কথা কাটাকাটি হয়।

“এক পর্যায়ে ওই তরুণরা হৃদয়কে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা হয়। তারা কিশোর গ্যাংয়ের সদস্য ছিলো।”

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, স্থানীয় কিশোরদের দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে; আশা করছি দ্রুত সময়ের মধ্যে জড়িতদের আটক করা সম্ভব হবে।