মানিকগঞ্জে যুবদল ও ছাত্রদল নেতার উপর হামলা

মানিকগঞ্জে কেন্দ্রঘোষিত কর্মসূচি পালন শেষে ফেরার পথে যুবদল ও ছাত্রদল নেতার উপর হামলা হয়েছে।

মানিকগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2022, 06:28 PM
Updated : 26 May 2022, 06:28 PM

বৃহস্পতিবার দুপুরে সরকারি দেবেন্দ্র কলেজ এলাকায় এ হামলা হয়।

ছাত্রদল এ ঘটনার জন্য ছাত্রলীগকে দায়ী করলেও ছাত্রলীগ অভিযোগ অস্বীকার করেছে।

জেলা ছাত্রদল সভাপতি রেজাউল ইসলাম খান সজীব বিডিনিউজ টোয়েন্টি ফোর ডটকমকে বলেন, মানিকগঞ্জে নির্ধারিত কর্মসূচি শেষ করে দুপুরে ফেরার পথে যুবদল নেতা বাবু ও ছাত্রদল নেতা শুভকে লোহার রড দিয়ে অমানবিকভাবে পিটিয়েছে ‘ছাত্রলীগের নেতাকর্মীরা’।

যুবদল নেতা রাকিবুল ইসলাম বাবু বলেন, বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি শেষ করে জেলা শহরে ব্যক্তিগত কাজ শেষে তার মোটরসাইকেলযোগে তিনি এবং জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক আব্দুল খালেক শুভ বাড়ি ফিরছিলেন।

“সরকারি দেবেন্দ্র কলেজের দক্ষিণ-পূর্ব পাশে আসামাত্র পেছন দিক থেকে ২৫-৩০ জন ছাত্রলীগের নেতা-কর্মী লোহার রড দিয়ে আঘাত করে ফেলে দেয়। তারা আমাদের দুজনকে ১০-১৫ মিনিট ধরে লোহার রড দিয়ে মারতে থাকে।” 

মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্মচারী মো. মোস্তফা বলেন, দুজনের মধ্যে বাবুর মাথায় ১১টি সেলাই এবং খালেকের মাথায় পাঁচটি সেলাই দেওয়া হয়েছে। 

জেলা যুবদলের আহবায়ক কাজী মোস্তাক হেসেন দীপু বিডিনিউজ টোয়েন্টি ফোরকে বলেন, কর্মসূচি শেষে বাড়ি ফেরার পথে ছাত্রলীগের নেতা-কর্মীরা যুবদল নেতা বাবু ও ছাত্রদল নেতা শুভকে  লোহার রড দিয়ে বেধরক পিটিয়েছে।

তিনি এই হামলার নিন্দা জানান এবং হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

জেলা ছাত্রলীগ সভাপতি এম এ সিফাদ কোরাইশী সুমন বিডিনিউজ টোয়েন্টি ফোরকে বলেন, আগামী মাসের ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে দেবেন্দ্র কলেজসহ জেলার সাতটি উপজেলায় ছাত্রলীগের আয়োজনের আনন্দ মিছিল করা হয়েছে।

“আমরা আনন্দ মিছিল নিয়ে ব্যস্ত ছিলাম। ছাত্রলীগের কোনো নেতা-কর্মী তাদের উপর হামলা করেনি। আমি যতটুকু জানি, শুভ মাদকাসক্ত ছেলে। তারা নিজেদের মধ্যে মারামারি করতে পারে।”

মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার বলেন, মারামারির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ব্যপারে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।