ফেনীতে ফ্যানের সঙ্গে ঝুলছিল কলেজছাত্রের লাশ

ফেনীতে এক কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 May 2022, 05:47 AM
Updated : 19 May 2022, 05:47 AM

বুধবার রাতে শহরের নাজির রোডের একটি ভবনের পঞ্চম তলার বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয় বলে ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান।

১৯ বছর বয়সী মোহাম্মদ শোয়েব ওরফে বাবু নামের ওই তরুণ কুমিল্লার লাঙ্গলকোটের দালুয়া গ্রামের মোহাম্মদ হানিফের ছেলে।

ফেনী ন্যাশনাল কলেজ থেকে এইচএসসি পাশ করা শোয়েব সাত বছর ধরে খালার বাড়িতে থেকে পড়ালেখা চালিয়ে আসছিলেন। পাশাপাশি ফেনী শহরের একটি দোকানে কাজ করতেন।

শোয়েবের বাবা জানান, মঙ্গলবার সকালে এক আত্মীয়ের বাড়িতে যান শোয়েবের খালা, খালু ও খালাতো ভাই। কয়েকদিন ধরে ছেলের মোবাইলে কল দিলে রিসিভ না করায় বুধবার তাকে দেখতে ফেনী আসেন তিনি। তার আসার কথা শুনে এদিন রাতে শোয়েবের খালা-খালুও বাসায় ফেরেন।

সবাই বাসায় এসে দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান জানিয়ে হানিফ বলেন, “দারোয়ানের সহযোগিতায় দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে শোয়েবের নিথর দেহ ঝুলতে দেখতে পাই।”

শোয়েবের চাচা কামাল জানান, ফেনী শহরের নাজির রোডের অপরাজিতা ভবন-২ এর পঞ্চম তলায় খালার বাসায় থাকতেন। সেখান থেকে পড়ালেখার পাশাপাশি ফেনীর এফ রহমান এসি মার্কেটের একটি দোকানে কাজ করতেন।

অসুস্থতার কথা বলে কিছুদিন আগে দোকান মালিকের কাছ থেকে শোয়েব এক সপ্তাহ ছুটি নিয়েছিলেন বলে জানান তিনি।

শোয়েবের এক সহপাঠীর ভাষ্য, “তার ফেসবুক আইডি সক্রিয় দেখাচ্ছে না। ধারণা করা হচ্ছে, বিষণ্ণতা থেকে আত্মহত্যা করেছেন।”

মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা  ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে বলে জানান ওসি।