আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচন নয়: গয়েশ্বর

আওয়ামী লীগ সরকারের অধীনে বাংলাদেশে আর কোনো জাতীয় সংসদ নির্বাচন হতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2022, 02:14 PM
Updated : 24 April 2022, 02:15 PM

রোববার দুপুরে আশুলিয়ার জিরাবো এলাকায় সাভার থানা, পৌরসভা ও আশুলিয়া থানা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

গয়েশ্বর বলেন, বিএনপি নেতাকর্মীদের রক্ত দিতে হলেও আগামী নির্বাচন আওয়ামী লীগ সরকারের অধীনে করতে দেওয়া হবে না। বর্তমান আওয়ামী লীগ সরকার বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা ও হয়রানি করে নাজেহাল করছে।

তিনি বলেন, “আমরা ন্যায়বিচার চাই, আমরা আইনের শাসন চাই। আমরা স্বাধীন দেশের বিচার চাই, আমরা বিচারপতিদের রায় মাথা পেতে নিতে চাই। কিন্তু শেখ হাসিনা বিচারপতিদের বলবেন আর সেই রায় দিবেন, সেটা আমরা মেনে নিব না।” 

বিএনপির কর্মীদের উদ্দেশে গয়েশ্বর বলেন, আজকে থেকে যারা নতুন দায়িত্ব নিলেন, তাদের দায়িত্ব এই সরকারের পতন নিশ্চিত করা।

সম্মেলনে তিনটি নতুন কমিটি ঘোষণা করা হয়।

এর মধ্যে সাভার থানা বিএনপির সভাপতি হিসেবে সাইফউদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা; পৌর বিএনপির সভাপতি হিসেবে খন্দকার শাহ মাঈনুল হোসেন বিল্টু, সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদির এবং আশুলিয়া থানার সভাপতি হিসেবে আজগর হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়ার নাম ঘোষণা করা হয়।

সম্মেলনে বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, সহসাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবু, সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক উপস্থিত ছিলেন।