বিদ্রোহী প্রার্থী হওয়ায় মাগুরায় ১০ আওয়ামী লীগ নেতা বহিষ্কার

দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাগুরায় শালিখা উপজেলার বিভিন্ন ইউপিতে অংশ নেওয়ায় আওয়ামী লীগের ১০নেতা-কমীকে বহিষ্কার করা হয়েছে।

মাগুরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2021, 09:38 AM
Updated : 19 Nov 2021, 10:00 AM

মাগুরা জেলা  আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ ও সাধারণ সম্পাদক পঙ্কজ কণ্ডু স্বাক্ষরিত এক চিঠিতে বৃহস্পতিবার এ সিদ্ধান্ত জানানো হয়েছে।

চিঠিতে বিদ্রোহী প্রার্থীদের পক্ষে কোনো দলীয় নেতা নির্বাচনে সহযোগিতা করলে পরবর্তী সময়ে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে উল্লেখ করা হয়েছে।

বহিষ্কার হওয়া আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা হলেন- ধনেশ্বরগাতী ইউপির সরোয়ার মল্লিক, তালখড়ি ইউপির শামছুর রহমান ও মজনু মিয়া, আড়পাড়া ইউপির মো. আরোজ আলী বিশ্বাস, শতখালী ইউপির কামাল হোসেন ও আকবর আলী, শালিখা ইউপির আলতাফ মোল্যা ও আনিছুর মোল্যা, বুনাগাতী ইউপির ইমদাদুল হক এবং গঙ্গারামপুর ইউপির সামছুর রহমান।

বহিষ্কৃতদের মধ্যে মো. আরোজ আলী শালিখা উপজেলা শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ছরোয়ার মল্লিক জেলা আওয়ামী লীগের সদস্য, মজনু মিয়া তালখড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি, আকবর আলী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এবং সামছুর রহমান, কামাল হোসেন, আলতাফ মোল্যা,আনিছুর মোল্যা,ইমদাদুল হক ও শামসুর সহমান স্থানীয় আওয়ামী লীগের সদস্য।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুণ্ডু বলেন, "উপজেলা আওয়ামী লীগের সুপারিশে জেলা আওয়ামী লীগের সভায় গৃহীত সিদ্ধান্ত মোতাবেক বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের চিঠি দেওয়া হয়েছে।

“এ সব প্রার্থীর পক্ষে যদি কোনো নেতা কাজ করেন এবং সেটা যদি প্রমাণিত হয়, তাহলে পরবর্তী সময়ে তাদেরও দল থেকে বহিষ্কার করা হবে।”