ঠাকুরগাঁওয়ে মাদ্রাসাছাত্রীকে ‘দলবেঁধে ধর্ষণ’, যুবক গ্রেপ্তার

ঠাকুরগাঁও সদরে পঞ্চম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে ‘দলবেঁধে’ ধর্ষণের অভিযোগ উঠেছে; এই মামলায় পুলিশ এক যুবককে গ্রেপ্তার করেছে।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 July 2021, 02:38 PM
Updated : 15 July 2021, 02:38 PM

বৃহস্পতিবার বিকালে সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়নের মাধবপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে রুহিয়া থানার ওসি চিত্তরঞ্জন রায় জানান।

এর আগে দুপুরে উপজেলার ঢোলারহাট ইউনিয়নের মাধবপুর শিমুলবাড়ি এলাকার বাসিন্দা ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে চার জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন মাধবপুর কোনপাড়া গ্রামের প্রয়াত লেবু রায়ের ছেলে রওশন রায় (৩৬), মাধবপুর গ্রামের আলাউদ্দীনের ছেলে আলমগীর হোসেন (২৫), বল্লাল রায়ের ছেলে উত্তম রায় (২২) ও শনিরাম রায়ের ছেলে অনাথ রায় (৩৬)।

এদের মধ্যে আসামি উত্তম রায়কে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার বরাতে ওসি চিত্তরঞ্জন রায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, গত ১৩ জুলাই দুপুর ২টার দিকে মামলার বাদীর মেয়ে গৃহপালিত ছাগল দেখতে বাড়ির পাশে শিমুলতলি বাজার এলাকায় যায়। ওই বাজারে আগে থেকে ওৎ পেতে থাকা এক নম্বর আসামি রওশন রায় তার পরিত্যক্ত ইলেকট্রিক দোকানের সামনে মেয়েটির পথরোধ  করে।

“পরে আলমগীর হোসেন, উত্তম রায় ও অনাথ রায়সহ রওশন রায় মেয়েটিকে জোরপূর্বক পরিত্যক্ত একটি দোকানের ভেতর নিয়ে যায় এবং চার জন মিলে ধর্ষণ করে।”

এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আসামিরা বিষয়টি কাউকে না জানানোর হুমকি দিয়ে মেয়েটিকে ছেড়ে দেয় বলে ওসি জানান।

ওসি আরও বলেন, মামলা দায়েরের পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে একজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে। ঘটনার তদন্ত করা হচ্ছে।

বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃত উত্তম রায়কে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি চিত্তরঞ্জন।