সিলেটের বাসায় চীনা শ্রমিকের লাশ, আরেকজন আহত

সিলেটের বাসা থেকে ছুরিকাহত এক চীনা বিদুৎ শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে; তাছাড়া সেখান থেকে ছুরিকাহত অবস্থায় উদ্ধার করা হয়েছে আরেক চীনা শ্রমিককে।

সিলেট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 May 2021, 10:13 AM
Updated : 19 May 2021, 03:02 PM

সিলেট সিটি পুলিশের উপ-কমিশনার আজবাহার আলী শেখ জানান, মঙ্গলবার সকালে পাঠানটুলা এলাকার নিবাস-বি-১১-৯ নম্বর বাসা থেকে তাদের উদ্ধার করা হয়।

নিহত উই ওয়েন টাও (৪৭) সিলেটের কুমারগাঁও বিদ্যুৎ প্রকল্পে কাজ করতেন।

পুলিশ কর্মকর্তা আজবাহার প্রাথমিক তদন্তের তথ্যে বলেন, পাঠানটুলা এলাকার ওই বাসায় থেকে কুমারগাঁও বিদ্যুৎ প্রকল্পে কাজ করতেন কয়েকজন চীনা শ্রমিক। সকালে অন্যরা কাজে যাওয়ার পর বাসায় ছিলেন উই ওয়েন টাও এবং ইউ চাও।

প্রতীকী ছবি

“সকালে স্থানীয় বাসিন্দারা বাড়ির পঞ্চম তলার ৭ নম্বর বাসায় মারামারির শব্দ শুনতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে উই ওয়েন টাও-এর মরদেহ উদ্ধার করে। তার বুকের মাঝামাঝি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।”

তাছাড়া সেখান থেকে আরেক চীনা শ্রমিক ইউ চাও-কে আহত অবস্থায় উদ্ধার করা হয় জানিয়ে তিনি বলেন, “তার শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

বাসা থেকে দুটি ছোরা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা আজবাহার আলী শেখ।

তবে কী নিয়ে দ্বন্দ্ব ছিল এবং কে ছুরি মেরেছে তা স্পষ্ট করতে পারেনি পুলিশ। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয়দের ধারণা দুই চীনা শ্রমিক নিজেদের মধ্যে মারামারিতে জড়িয়ে হতাহত হয়েছেন।