গাজীপুরে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত, একজন গ্রেপ্তার

গাজীপুরের কুনিয়াপাছর এলাকায় আধিপত্য বিস্তারের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক স্কুলছাত্র নিহত হযেছে; তাছাড়া আহত হয়েছে আরও একজন।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 April 2021, 08:48 AM
Updated : 13 April 2021, 08:48 AM

ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে বলে গাছা থানার ওসি মো. ইসমাইল হোসেন জানান।

নিহত  নূরে আলম শাকিল (১৭) ময়মনসিংহের গৌরীপুর থানার দিপপুর এলাকার এজাজুল হকের ছেলে । পরিবারের সঙ্গে গাছা থানার কুনিয়াপাছর এলাকায় রুবেল মোল্লা নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া বাসায় থাতক সে।

ওসি ইসমাইল বলেন, কুনিয়াপাছর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় দুই পক্ষের বিরোধ চলছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় তালেব মার্কেটের সামনে সোনাপাড়া এলাকার ২৪-২৫ জন কিশোর-তরুণ অবস্থান নেয়। এ সময় সেখানে প্রতিপক্ষের শাকিল ও মো. ফাহিমের (১২) সঙ্গে তাদের কথাকাটি হয়। একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন শাকিল ও ফাহিমকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে করে পালিয়ে যায়।

এলাকাবাসী তাদের স্থানীয় তায়েরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন বলে জানান ওসি।

তিনি বলেন, আহত ফাহিমকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলা হয়েছে। খবর পেয়ে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

তাছাড়া রাতেই অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মো. হাবিবুল্লাহ (২৪) নামে একজনকে গ্রেপ্তার করা হয়োছে বলে তিনি জানান। হাবিবুল্লাহ কুনিয়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে।