‘মাদক সেবনে বাধা’, শিশু পরিবার কর্মচারীকে মারপিট

সিরাজগঞ্জ শহরে সরকারি শিশু পরিবারের ভেতর ‘মাদক সেবনে বাধা দেওয়ায়’ সেখানকার এক কর্মচারীকে মারপিট করার অভিযোগ উঠেছে কয়েকজন যুবকের বিরুদ্ধে।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 August 2020, 04:06 PM
Updated : 31 August 2020, 04:06 PM

সিরাজগঞ্জ সরকারি শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক আল মাহমুদ হোসেন বলেন, রোববার শিশু পরিবারের কর্মচারী (বড়ভাইয়া) খায়রুল আলমকে মারপিট করা হয়। এরপরই থানায় লিখিত অভিযোগে করা হয় এবং জেলা প্রশাসনকে জানানো হয়।

অভিযোগে শহরের মাছিমপুর মহল্লার আলী আহসানের ছেলে জহির রায়হান জুয়েল (৩৫) ও শাহেদ আলীর ছেলে শফিনকে (২৮) আসামি করা হয়েছে। তবে এখনও কেউ গ্রেপ্তার হয়নি। 

অভিযোগের বরাত দিয়ে আল মাহমুদ হোসেন বলেন, বেশ কিছুদিন যাবত রাতের বেলায় কয়েকজন মাদকসেবী সরকারি শিশু পরিবারের অভ্যন্তরে ঢুকে মাদক সেবন করে আসছে।

বেশ কয়েকবার নিষেধ করায় তারা ভয়ভীতি দেখায় ও মারপিটের হুমকি দেয় উল্লেখ করে মাহমুদ হোসেন বলেন, “এ অবস্থায় শনিবার রাতে পুলিশ এসে আটকের চেষ্টা করলেও তারা পালিয়ে যায়। এর জেরে রোববার সকালে তারা ভিতরে ঢুকে আামকে না পেয়ে খায়রুল আলমকে বেধড়ক মারপিট করে।”

শহরের মাছিমপুর মহল্লার জহির রায়হান জুয়েল

ঘটনাটি তিনি তাৎক্ষণিকভাবে জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা সমাজসেবা কর্মকর্তাকে জানান এবং তাদের পরামর্শে তিনি বাদী হয়ে থানায় লিখিত অভিযোগে করেন বলে জানানভ

এই অবস্থায় কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীদের নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান আল মাহমুদ হোসেন।

সদর থানার ওসি হাফিজুর রহমান বলেন, “অভিযোগটির তদন্ত চলছে। এখনও কেউ আটক হয়নি।”