মধুমতিতে ছেলেসহ পুলিশ নিখোঁজ, ২৪ ঘণ্টায়ও উদ্ধার হয়নি

মধুমতি নদীতে ঘুরতে গিয়ে ট্রলার থেকে পড়ে ছেলেসহ নিখোঁজ পুলিশ সদস্যের সন্ধান ২৪ ঘন্টায়ও মেলেনি।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 August 2020, 12:58 PM
Updated : 29 August 2020, 12:58 PM

শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে গোপালগঞ্জ ও নড়াইল জেলা সীমান্তের মধুমতি নদীর কালনা ফেরিঘাট এলাকায় ডুব যান পুলিশ কনস্টেবল আবু মুসা রেজওয়ান (২৮) ও তার ছয় মাস বয়সী ছেলে আনাস।

আবু মুসা ঢাকা পুলিশ সদরদপ্তরে কর্মরত্ আছেন। তিনি নড়াইল জেলার লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চাচই গ্রামের আজাদ মোল্লার ছেলে।

নড়াইলের লোহাগড়া ফায়ার সার্ভিসের তত্ত্বাবধায়ক মাসুদ রানা জানান, বাংলাদেশ নৌবাহিনীর খুলনা অঞ্চলের সাত সদসস্যের ডুবুরি দল ও বরিশাল থেকে আসা ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল শনিবার সকাল থেকে কাজ করেছে।

মধুমতি নদী

“নদীতে প্রচণ্ড স্রোতের কারণে উদ্ধার কাজ ব্যাহত হয়েছে। সন্ধ্যায় উদ্ধার কাজ স্থগিত করা হয়েছে। এই দুইজনের সন্ধান এখনও মেলেনি।”

গোপালগঞ্জের কাশিয়ানী থানার ওসি আজিজুর রহমান জানান, মুসা তার পরিবারের সদস্যদের নিয়ে কালনা ফেরিঘাট এলাকা থেকে শুক্রবার বিকালে ট্রলার ভাড়া করে নদীতে ঘুরতে যান। ট্রলারে স্ত্রী, ছেলে ও আত্মীয়-স্বজনসহ আটজন ছিলেন।

“কালনা ঘাটের দিকে ফিরে আসার সময় নির্মাণাধীন সেতু এলাকায় ট্রলারের ইঞ্জিন বন্ধ হয়ে যায়। নদীতে প্রচণ্ড স্রোত ছিল। স্রোতের তোরে নির্মাণাধীন সেতুর পিলারের সঙ্গে ট্রলারের ধাক্কা লাগলে কোলে থাকা আনাসসহ মুসা ট্রলার থেকে নদীতে পড়ে যান। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছেন।